• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
৭১

শিগগিরই আসছে হৃত্বিকের কৃষ ৪

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

অনেক আগে থেকেই শোনা যাচ্ছিলো আবারও সুপারহিরো হয়ে দর্শক মাতাতে আসছেন হৃত্বিক রোশন। তাকে নিয়ে ‘কৃষ-৪’ নির্মাণ করবেন বাবা রাকেশ রোশান। তবে কবে থেকে শুরু হবে শুটিং সে বিষয়টি নিশ্চিত ছিলো না।

অবশেষে জানা গেল, কাজ শুরু হয়েছে ‘কৃষ-৪’-এর। গত বছরই এই ছবির কথা ঘোষণা করেছিলেন পরিচালক রাকেশ রোশন। কিন্তু তিনি হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় পুরো প্রজেক্টটাই পিছিয়ে যায়। থ্রোট ক্যান্সারের প্রথম স্টেজ ধরা পড়ে রাকেশের।

এরপর বছর খানেক চিকিৎসা চলে তার। এবার পুরোপুরি সুস্থ হয়ে কাজে ফিরলেন রাকেশ। আর শুরু হয়ে গেল ‘কৃষ-৪’-এর শুটিংও।

সম্প্রতি ‘ওয়ার’ ছবির প্রচারে এক প্রশ্নের জবাবে হৃতিক রোশন জানান, এখন তার বাবার শারীরিক অবস্থা অনেকটা ভালো। ‘কোই মিল গায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ-৩’ বক্স অফিসে বিরাট সাফল্য পেয়েছিল। সেই সাফল্যের ধারা এগিয়ে নিতে যেতেই ‘কৃষ-৪’ তৈরি হচ্ছে শিগগিরই।

আবার আরেকটি সূত্র বলছেন, রাকেশ এখনো কৃষ ৪ তৈরি করতে প্রস্তুত নন। তিনি নিজে শতভাগ ফিট না হওয়া পর্যন্ত শুটিংয়ে নামবেন না। পাশাপাশি ছবির চিত্রনাট্য তৈরি করতেও সময় লাগবে বলে দাবি করেছেন তিনি। ঠিক হয়নি নায়িকাও।

তবে এটা জানা গেছে, হৃতিক অভিনীত এই ছবিটি আগেরগুলোর তুলনায় আরও জমকালোভাবে তৈরি হবে। এখানে কৃষের শত্রু সংখ্যাও বাড়ানো হবে। আর তার সঙ্গে থাকবে ঝকঝকে ভিএফএক্স। নায়িকা হিসেবেও থাকবে চমক।

এই বিভাগের আরো খবর