শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
৬২

‘শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে’ - আ.স.ম ফিরোজ

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও সরকার প্রধান শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে বাউফল উপজেলা আওয়ামীলীগের দোআ ও আলোচনা অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি) বলেন,‘ শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। তিনি আছেন বলেই আজ বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসিত। 
তিনি আরো বলেন, জিয়ার মদদে বিপদগামী কিছু সেনা সদস্য জাতির জনকে স্ব-পরিবারে হত্যা করে। খুনিরা ভেবে ছিলো বঙ্গবন্ধুকে হত্যা করা হলে  আওয়ামীলীগ কোন দিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। রাখে আল্লাহ মারে কে? আজ বঙ্গবন্ধু কণ্যার নেতৃত্বে দেশ আজ  উন্নয়নের মহাসড়কে। অনুষ্ঠানে তিনি সকলের কাছে শেখ হাসিনার জন্য দোআ কামনা করেন। 

অনুষ্ঠানে  আরো বক্তব্য রাখেন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া,  বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, সাবেক চীফ হুইপরে  এপিএস আনিসুর রহমান, বাউফল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু প্রমূখ। 

দোআ অনুষ্ঠান শেষে শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের কেক কাটেন আ.স.ম ফিরোজ (এমপি)। পরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা দলীয় কার্যালয় জনতা ভবন থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করেন। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইলিশ চত্বরে এসে শেষ হয়।
 

এই বিভাগের আরো খবর