• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড পটুয়াখালীতে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
১৪২

‘শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে’ - আ.স.ম ফিরোজ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও সরকার প্রধান শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে বাউফল উপজেলা আওয়ামীলীগের দোআ ও আলোচনা অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি) বলেন,‘ শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। তিনি আছেন বলেই আজ বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসিত। 
তিনি আরো বলেন, জিয়ার মদদে বিপদগামী কিছু সেনা সদস্য জাতির জনকে স্ব-পরিবারে হত্যা করে। খুনিরা ভেবে ছিলো বঙ্গবন্ধুকে হত্যা করা হলে  আওয়ামীলীগ কোন দিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না। রাখে আল্লাহ মারে কে? আজ বঙ্গবন্ধু কণ্যার নেতৃত্বে দেশ আজ  উন্নয়নের মহাসড়কে। অনুষ্ঠানে তিনি সকলের কাছে শেখ হাসিনার জন্য দোআ কামনা করেন। 

অনুষ্ঠানে  আরো বক্তব্য রাখেন, বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম নিশু, সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া,  বাউফল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, সাবেক চীফ হুইপরে  এপিএস আনিসুর রহমান, বাউফল উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, কেশাবপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু প্রমূখ। 

দোআ অনুষ্ঠান শেষে শেখ হাসিনার ৭৩তম জন্মদিনের কেক কাটেন আ.স.ম ফিরোজ (এমপি)। পরে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা দলীয় কার্যালয় জনতা ভবন থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করেন। র‌্যালিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ইলিশ চত্বরে এসে শেষ হয়।
 

এই বিভাগের আরো খবর