বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
কৃষি জমি রক্ষায় কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চার বছরের মধ্যে দারিদ্র্যের হার কমবে : প্রধানমন্ত্রী পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী আয়কর মেলা: ১১৩ কোটি থেকে লক্ষ্যমাত্রা তিন হাজার কোটি টাকা রোহিঙ্গা নিপীড়নে এবার সুচি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা টেস্ট বিশ্বকাপ অভিষেকে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ আয়কর মেলা শুরু আজ রোহিঙ্গা সমস্যার পেছনে জিয়াউর রহমানের হাত ছিল: প্রধানমন্ত্রী খেলাপি ঋণ অবশ্যই আদায় করা হবে: অর্থমন্ত্রী ধেয়ে আসছে ‘বুলবুলে’র চেয়েও ভয়ানক ঘূর্ণিঝড় ‘নাকরি’ দেশের কল্যাণে প্রয়োজনে বাবার মতো জীবন দেবো: শেখ হাসিনা বিমানে উড়ে বাংলাদেশ এল ২২৫টি গরু! দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক মা হারানো সেই শিশুর দায়িত্ব নিলেন উপমন্ত্রী শামীম মালয়েশিয়ায় বীমার আওতায় দুই লাখ বাংলাদেশি কর্মী আওয়ামী লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: সেতুমন্ত্রী ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় বাংলাদেশের মেয়েদের শেখ হাসিনার নেতৃত্ব মানুষের দিন বদল হয়েছে-তথ্যমন্ত্রী ৭৫ পরবর্তীতে অনেকে উচ্ছিষ্টের লোভে দল ছেড়ে চলে গেছেন: নওফেল নকল মুদ্রা দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৯
১৭৭

সম্রাটের ৩য় স্ত্রী সিঙ্গাপুরের সিন্ড লিমকে নিয়ে আলোচনার ঝড়

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের গ্রেফতারের বিষয় এখন টক অব দ্য টাউন। অফিস, ফাইভ স্টার হোটেল থেকে শুরু করে রাজধানীর গলির চায়ের দোকানেও আলোচনার মূল বিষয়বস্তু হয়ে উঠেছে সম্রাটের গ্রেফতার খবর। 

যুবলীগের এই নেতার কারাগারে পাঠানোর মধ্য দিয়ে দিনের খবর শেষ হলেও সোশ্যাল মিডিয়ায় এখন আলোচনার বিষয় বস্তু সম্রাটের তৃতীয় স্ত্রী সিন্ড লিম।

সিন্ড লিমের জন্মদিনেরসহ বেশকিছু ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা ঝড়। সবচেয়ে বেশি আলোচনায় এসেছে, বিলাসবহুল প্রমোদতরীতে সিন্ড লিমের জন্মদিন পালনের ছবি। 

জানা গেছে, ছবিটি ২০১৭ সালের সিন্ড লিংয়ের জন্মদিনের। অনুষ্ঠানস্থল মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিংয়ের বাসা। তখন সিন্ডলিংয়ের জন্মদিন উদযাপনে সম্রাট দেড় কোটি টাকা দিয়ে একটি প্রমোদতরী ভাড়া করেছিলেন। সিন্ড লিংকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দিয়েছিলেন সম্রাট।


 

পারিবারিক জীবনে সম্রাটরা তিন ভাই। তার এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই তার ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। তার মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি ফেনীর পরশুরামে। 

 

সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। প্রথম পক্ষে তার এক মেয়ে রয়েছে। তিনি পড়াশোনা শেষ করেছেন সম্প্রতি। তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন। তার এক ছেলে রয়েছে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত।  

দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন সম্রাট। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। বাসার বাইরে থাকলেও গাড়ির চালকের খরচসহ পরিবারের সব খরচ দিতেন সম্রাট।

এই বিভাগের আরো খবর