বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৭ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একজন মায়ের গল্প ইমিগ্রেশন: চোখের আইরিশের তথ্য দেবে ইসি তরুণদের দেখে আমি গর্বিত: সজীব ওয়াজেদ তিন হাজার শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা বুধবার দলকে এগিয়ে নিতে কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-এমপি মুহিব বাংলাদেশকে উন্নয়নের মডেল করেছে স্থিতিশীল সরকার- আইন মন্ত্রী সেতু বিভাগ, পাট ও পিএসসিতে নতুন সচিব ঘুষের টাকাসহ দুদকের হাতে রাজস্ব কর্মকর্তা আটক আবারও ১৪ ভারতীয় জেলে আটক সাতটি অভ্যাস মানুষের ধ্বংস ডেকে আনে দেশজুড়ে তরুণদের প্রশিক্ষণ দেওয়া হবে: সজীব ওয়াজেদ চিফ হুইপের সঙ্গে ত্রিপুরা কংগ্রেসের চিফ হুইপের সাক্ষাৎ বাড়তি সুযোগের আশায় ভাসানচর যেতে রাজি রোহিঙ্গারা সরকার গঠনে ব্যর্থ হয়ে শেষমেশ পথ ছাড়লেন নেতানিয়াহু একনেকে ৫ প্রকল্পের অনুমোদন, ব্যয় হবে ৪৬৩৬ কোটি কানাডায় আবারও জয়ী জাস্টিন ট্রুডো নকশা না মেনে গাড়ি নামালে কঠোর ব্যবস্থা: প্রধানমন্ত্রী গতিশীল নেতৃত্বের জন্য প্রধানমন্ত্রী এখন বিশ্ব নেতা- কাদের বছরের প্রতিটি দিনই সড়ক নিরাপদ রাখতে হবে: পলক অস্ত্র মামলায় কারাগারে পাগলা মিজান
২৯

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি রুপি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

মুক্তির প্রথম দিনই বক্স অফিস থেকে ‘ওয়ার’ আয় করে ৫৩ কোটি ৩৫ লাখ রুপি। এর মধ্য দিয়ে বলিউড সিনেমার প্রথম দিনের সর্বোচ্চ আয়ের আগের সব রেকর্ড ভেঙেছে এটি। এবার প্রথম সপ্তাহে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করলো ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ জুটির এ অ্যাকশন-থ্রিলার।

সাত দিনে ‘ওয়ার’র আয় ২১৬ কোটি ৬৫ লাখ রুপি। সপ্তম তম দিনে সিনেমাটি ঘরে তোলে ২৭ কোটি ৭৫ লাখ রুপি। ‘ওয়ার’ ২০১৯ সালে বলিউডে মুক্তি প্রাপ্ত সর্বোচ্চ আয়ের পাঁচ সিনেমার তালিকায় প্রবেশ করেছে।

বলিউডের বাণিজ্যিক বিশ্লেষক তরণ আদর্শ টুটারে লেখেন, ‘ওয়ার’ ভারতের অভ্যন্তরীণ বাজার থেকে মোট ২১৬ কোটি ৬৫ লাখ রুপি আয় করেছে। সিনেমাটি বড় ধরণের হিট হয়েছে। 

তিনি আরও জানান, ২০১৯ সালে সর্বোচ্চ আয়ের পাঁচটি সিনেমা হচ্ছে- ১. কবির সিং, ২. উরি, ৩. ওয়ার, ৪. ভারত ও ৫. মিশন মঙ্গল।

‘ওয়ার’র সঙ্গে একই সময় ভারতে মুক্তি পেয়েছে আরেকটি প্রতীক্ষিত সিনেমা ‘শ্রী রা নরসিংহ রেড্ডি’ এবং হলিউডের ‘জোকার’। এই দুইটি সিনেমাও দারুণ ব্যবসা করছে।

ঋত্বিক-টাইগার ছাড়াও ‘ওয়ার’-এ অভিনয় করেছেন বাণী কাপুর, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং আশুতোষ রানা। এই সিনেমার মধ্য দিয়ে প্রথমবার একসঙ্গে পর্দা ভাগ করে নিলেন ঋত্বিক রোশন ও টাইগার শ্রফ।
 
যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। এটি মুক্তি পেয়েছে বুধবার (২ অক্টোবর)।

এই বিভাগের আরো খবর