শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৮ সফর ১৪৪১

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
৫৬ লাখ টাকার সিগারেটসহ চোরাকারবারি আটক ফটিকছড়িতে ভুক্তভোগীর ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন ডিসি আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ নদী দখলের খবর দিলেই মিলবে পুরস্কার মুসা বিন শমসেরের বিরুদ্ধে দুদকের মামলা নিয়মের বাইরে না যেতে ইউজিসিকে নির্দেশ প্রধানমন্ত্রীর ফুটবলে বাংলাদেশের সম্ভাবনা দেখছেন ফিফা সভাপতি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে আ. লীগের কর্মসূচি শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ছাত্রলীগের কর্মসূচি ঘোষণা প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি
১৮৬

১৩ কোটি টাকায় তরুণীর কুমারিত্ব কিনলেন এমপি! (ভিডিও)

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

নাম তার লিয়া। নিজেকে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হিসেবে গড়ে তোলার খুব ইচ্ছা এই তরুণীর। কিন্তু পুঁজির অভাবে ব্যবসা করতে পারছেন না। তাই বাধ্য হয়ে নিজের কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নেন লিয়া। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৩ কোটি টাকায় তার কুমারিত্ব কেনেন এক সংসদ সদস্য।

সম্প্রতি যুক্তরাজ্যে এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছেন সে দেশের প্রভাবশালী সংবাদমাধ্যম ডেইলি মেইল।

কুমারিত্ব বিক্রি করা ওই কিশোরী এক সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন।

লিয়া জানিয়েছেন, একটি অনলাইন এসকর্ট সাইটে ওই ব্রিটিশ রাজনীতিকের সঙ্গে আলাপ হয় তার। দুই মাস পর তিনি কুমারিত্ব বিক্রির সিদ্ধান্ত নেন। তবে ব্রিটিশ রাজনীতিকের নাম প্রকাশ করেননি লিয়া।

ভিডিওটি দেখতে ক্লীক করুন

এই বিভাগের আরো খবর