• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯

৩৬ ঘন্টার মধ্যে হত্যার রহস্য উদঘাটন, শ্বশুরসহ ৩জন গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নে নাওয়াপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আমিনুল গাজী ওরফে দীলিপ গাজী (৫০) হত্যার ৩৬ ঘন্টায় ৩ জনকে গ্রেপ্তারসহ হত্যা রহস্য উদঘাটন করেছে পুলিশ। রবিবার সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মাদ মইনুল হাসান। আসামীদের কলাপাড়া আদালতে হাজির করে জেল হাজতে পাঠানো হয়েছে।

গত ২১ অক্টোবর আমিনুল গাজী ওরফে দীলিপ গাজীকে হত্যা করে দুবৃত্তরা। ২২ অক্টোবর দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। এবিষয়ে মৃতের স্ত্রী হাবিবা বেগম বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-২৭। মামলার সুত্র ধরে গত ৩৬ ঘন্টার অভিযানে বিভিন্ন এলাকা থেকে শ্বশুর অনোয়ার প্যাদ্যা, ভায়রা নিজাম ও আমজেদকে গ্রেপ্তার করে পুলিশ। 

আসামীদের স্বীকারোক্তি মতে মৃত দীলিপ গাজীর অর্থ সম্পদের লোভে তার শ্বশুর আনোয়ার প্যাদা তাকে হত্যার উদ্দেশ্যে ভাইয়ের মেয়ে জামাই নিজামের সাথে ২ লক্ষ টাকায় চুক্তি করে লোক ভাড়া করে। গত ২১ অক্টোবর নিজাম তার পূর্ব পরিচিত আমজেদের সাথে হত্যার পরিকল্পনা করে রাতে দীলিপের বাড়িতে বেড়াতে যায় এবং কৌশলে তাকে ঘুমের ঔষধ খাইয়ে পরে শ্বাসরোধ করে হত্যা করে।