• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার একদিনে করোনায় ৩৪ জনের মৃত্যু, শনাক্ত ১৯৮৮

৪০০ কোটি টাকায় অনলাইনে মুক্তি পাচ্ছে প্রভাসের নতুন সিনেমা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ জুন ২০২১  

করোনার কারণে বিধ্বস্ত ভারত। থমকে গেছে দেশটির অর্থনীতি। বন্ধ আছে শোবিজের প্রায় সব কার্যক্রম। বন্ধ সিনেমা হলও। কবে কখন পরিস্থিতি স্বাভাবিক হবে তার কোনো ঠিক নেই। তাই অনেক সিনেমাই মুক্তি দেয়া হচ্ছে অনলাইনে। এরই মধ্যে সালমান খানের ‘রাধে’ সিনেমাটি ওটিটিতে মুক্তি পেয়ে আয়ের রেকর্ড করেছে।

এবার সেই পথে হাঁটতে চলছে ভারতের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসাসফল সিনেমা উপহার দেয়া নায়ক প্রভাসের ‘রাধে শ্যাম’। প্রায় ৩৫০ কোটি টাকা ব্যয়ে নির্মিত এ সিনেমাটি শিগগিরই অনলাইনে দেখা যাবে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

সেসব খবরে বলা হচ্ছে, ভারতে বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রাখলে সিনেমা হলে ছবি মুক্তির কথা ভুলে যেতে হবে। এমন অবস্থায় ফুলে ফেঁপে উঠছে ওটিটি প্লা প্ল্যাটফর্মের ব্যবসা। গত বছরের লকডাউন থেকে শুরু করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একাধিক ছবি। এবার সেই তালিকায় নাম উঠতে চলেছে ‘বাহুবলী’ তারকার আলোচিত সিনেমা ‘রাধে শ্যাম’।

ছবির প্রযোজকের সঙ্গে আলোচনা শুরু করেছে একটি ওটিটি প্ল্যাটফর্ম। ৪০০ কোটি টাকার প্রস্তাব দেয়া হয়েছে এ ছবির জন্য। এ বিষয়ে মুখ খোলেননি ছবির প্রযোজক।

‘রাধে শ্যাম’ ছবিটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। বর্তমান করোনা সংকটের মধ্যে ওটিটি রিলিজের জন্য ৪০০ কোটির অফার নেহাত মন্দ নয়। তাই একেবারে প্রস্তাবটি উড়িয়ে দিতে পারছেন না প্রযোজক। তিনি শিগগিরই তার টিমের সঙ্গে আলোচনা করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, গত বছর ২৩ অক্টোবর ৪১ বছরের জন্মদিন পালন করেছেন অভিনেতা প্রভাস। জন্মদিনেই প্রকাশ্যে আসে তার আগামী ছবি ‘রাধে শ্যাম’র মোশন পোস্টার। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার শেয়ার করেন প্রভাস ও ছবির নির্মাতারাও। ছবিতে তার বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে।