• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯

৬০ লাখ টাকার লোভ সামলাতে পারলো না সিএনজি চালক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

কক্সবাজারে মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের ৬০ লাখ টাকার লোভ সামলাতে পারেনি সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল। ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন তাকে টাকা আনতে ব্যাংকে পাঠালে সেখান থেকেই চম্পট দেয় সে।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন বিকাশের ডিস্ট্রিবিউটর এনএফ এন্টারপ্রাইজের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। পরে অভিযান চালিয়ে ৬০ লাখ টাকার মধ্যে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে সিএনজি চালক ইসমাইলসহ তিনজনকে।

আটকরা হলেন- সিএনজি চালক মোহাম্মদ ইসমাইল, তার সহযোগী জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগম।

শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন কক্সবাজারের এডিশনাল এসপি (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।

তিনি জানান, এনএফ এন্টারপ্রাইজ কক্সবাজার সদর, রামু ও মহেশখালী উপজেলার বিকাশের ডিস্ট্রিবিউটর। এ প্রতিষ্ঠানের অফিস কক্সবাজার সদরের ফজল মার্কেটে। বুধবার ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিকাশের লেনদেনের ৮০ লাখ টাকার চেক জমা দেন ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন। এরপরই ২০ লাখ টাকা তুলে অফিসে নিয়ে যান তিনি। ওইদিন বিকেলে বাকি ৬০ লাখ টাকা আনতে ব্যাংকে পাঠানো হয় সিএনজি চালক মোহাম্মদ ইসমাইলকে। সে ব্যাংক থেকে টাকা নিয়ে অফিসে না গিয়ে উধাও হয়ে যায়।

এডিশনাল এসপি রফিক আরো জানান, এ ঘটনায় বিকাশ ডিস্ট্রিবিউটরের জেনারেল ম্যানেজার নিজাম উদ্দিন কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেন। পরে চকরিয়ার খুটাখালী থেকে সিএনজি চালক ইসমাইলকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যে বিজিবি ক্যাম্প এলাকা থেকে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। ওই সময় আটক করা হয় জসীম উদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগমকে। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত বাকিদের আটক ও বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।