• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে সাবেক ইউপি সদস্যের বাড়ি থেকে মা-পুত্রবধূর মরদেহ উদ্ধার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩  

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নে সাবেক এক ইউপি সদস্যের বাড়ি থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, কেদারপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের মা লালমুন নেছা (৯৫) ও তার পুত্রবধূ রিপা আক্তার (২৩)। এছাড়া এ ঘটনায় দেলোয়ার হোসেনে স্ত্রী মিনারা বেগম (৫৫) হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান। তিনি বলেন, বুধবার ২৫ জানুয়ারি গভীর রাতে কেদারপুর ইউনিয়ন পরিষদের পাশে ৮ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বুধবার রাত ১১টার দিকে তাদের পাশের বাড়ির লোকজন ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করেন। এসময় ঘরের ভেতর তিনজনকে অচেতন অবস্থায় খাটে শোয়া দেখতে পেয়ে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তিনজনের মধ্যে দুইজনকে মৃত ঘোষণা করেন। এছাড়া একজন হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশের এ কর্মকর্তা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এসময় ঘরের পাশে একটি অংশে সিঁধকাটা দেখা যায়। ধারণা করা হচ্ছে, চুরি করতে পরিবারের সদস্যদের খাবারে বিষাক্ত কিছু মিশিয়ে অজ্ঞান করে এ ঘটনা ঘটানো হয়েছে।

এ বিষয়ে বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ওসমান গনি বলেন, তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা গেছে। এছাড়া একজন চিকিৎসাধীন আছেন। নিহতদের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম। তিনি বিষয়টি তদন্ত করে মূল ঘটনা উদঘাটনের আশ্বাস দেন।