• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পটুয়াখালীতে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন, ৯ আসামী গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের সময় এক নারীকে দলবদ্ধ মধ্যযুগীয় নির্যাতন ঘটনায় অভিযুক্ত ৯ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে বাউফল উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযুক্ত এসব আসামীদের গ্রেপ্তার করা হয়।

শনিবার বেলা সাড়ে ১২ টায় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ১৫ এপ্রিল সকালে চন্দ্রদ্বীপ ইউনিয়নের চরমিয়াজান এলাকায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও মারামারির ঘটনা ঘটে। এতে আকলিমা আক্তার নামে এক মহিলাকে দলবদ্ধভাবে অমানবিকভাবে মারধর করা হয়। নির্যাতনের শিকার আকলিমা আক্তার বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনার পরদিন সেই নির্যাতনের ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়।

এ ঘটনায় ১৫ এপ্রিল ওই নারীর শ্বশুর আ. সালাম হাওলাদার বাদী হয়ে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন। শুক্রবার রাতে বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়ন থেকে ঘটনার প্রধান অভিযুক্ত শাকিল হোসেন ওরফে শাকিল ডাক্তার (৪০) কে গ্রেপ্তার  করা হয়। পরবর্তীতে আভিযান চালিয়ে আরও আট আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।  

পুলিশ সুপার জানান, গ্রেপ্তার হওয়া আসামীদের পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণের জন্য আদালতে উপস্থাপন করা হবে।