• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পটুয়াখালীতে র‌্যাব’র পৃথক অভিযানে ৮ দালাল আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২১  

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালী জেলা প্রশাসন ও র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যদের পৃথক দুটি অভিযানে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কার্যালয় থেকে তিনজন এবং পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পাঁচ জন দালালকে আটক করা হয়েছে। রবিবার দুপুরে পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দিন আটক হওয়া ব্যক্তিদের দন্ডবিধি আইন ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক সাত জনকে অর্থদন্ড এবং একজনকে সাত দিনের বীনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

র‌্যাব -৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোঃ শহিদুল ইসলাম (লেঃ কমান্ডার, বিএন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, বিআরটিএ অফিসে ড্রাইভিং লাইসেন্স ও গাড়ি রেজিস্ট্রেশনের কাজ করতে আসা সাধারণ নাগরিকদের টার্গেট করে একটি দালাল চক্র গড়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় রবিবার দুপুরে দালাল চক্রের তিন জন সদস্যকে আটক করা হয়। আটকৃতরা হচ্ছেন সদর উপজেলার কালিকাপুর এলাকার সিদ্দিকুর রহমান, টাউন কালিকাপুররে মোঃ আনোয়ার হোসেন এবং খলিশাখালী এলাকার গোবিন্দ চক্রবর্তী। এদের সবাইকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক হাজার টাকা করে অর্থ দন্ড প্রদান করা হয়েছে।

এছাড়া পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালেও অভিযান চালিয়ে দালাল চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এরা হচ্ছেন সদর উপজেলার বোতলবুনিয়া এলাকার নাসরিন জাহান, কলাতলা এলাকার শওখত আরা, পুকুরজনা এলাকার মোসাঃ রিনা বেগম, কলাতলা হাউজিং এলাকার সঞ্চয় কুমার দত্ত এবং পূর্ব হকতুল্লাহর জুয়েল হাওলাদার। এদের মধ্যে জুয়েল হাওলাদার কে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড এবং বাকী চার জনকে এক হাজার টাকা করে অর্থ দন্ড প্রদান করা হয়।