• বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৫ রবিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ও জয়িতা টাওয়ারের ভিত্তি স্থাপন সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাবি: প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে ওমিক্রন: করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয় রাজস্ব বোর্ডকে সেবাধর্মী, জনবান্ধব ও করদাতাবান্ধব করেছে সরকার ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী অর্থনৈতিক অঞ্চলসমূহে ২৭ বিলিয়ন ডলারের বিনিয়োগ প্রস্তাব পেয়েছি বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিজনেস সামিট বিনিয়োগ বাজার তৈরি করবে: প্রধানমন্ত্রী তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ শুরু

পটুয়াখালীতে ৪২০ কেজি জাটকা জব্দ, দুটি গনপরিবহনে জরিমানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে ৪২০ কেজি জাটকা ইলিশ জব্দ করেছে পায়রা কুঞ্জ নৌ-পুলিশ। শনিবার বেলা সাড়ে এগারোটায় পটুয়াখালী ব্রীজের টোল পয়েন্ট এলাকা থেকে সেভেন স্টার পরিবহন ও মল্লিক পরিবহন থেকে এসব জাটকা উদ্ধার করা হয়। এসময় ওই দুটি গনপরিবহনকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ।

পরে জব্দকৃত মাছ সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নুরুল ইসলামের উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা মাদ্রাসার ছাত্র ও দু:স্থদের মাঝে বিতরন করা হয়।

পায়রা কুঞ্জ নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই আল মামুন জানান, বেশ কয়েকদনি ধরে গনপরিবহনে অবৈধভাবে জাটকা বহন করে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিকে অভিযান চালিয়ে এসব জাটকা জব্দ করা হয়। নৌ-পুলিশের ঝাটকা বিরোধী অভিযান অব্যাহত থাকবে।