• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা

পটুয়াখালীতে বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় সমাজকল্যান মন্ত্রানালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বিভিন্ন জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ, প্রধানমন্ত্রী ঘোষিত ভূমিহীন-গৃহহীন (ক-শ্রেণী) পরিবারের শতভাগ পূনর্বাসন নিশ্চিত করা ও সরকারি যাকাত তহবিলে যাকাত সংগ্রহ করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ হলরূমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমার এর সঞ্চালনায় জেলা প্রশাসক মো. কামাল হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ। সভায় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি-বে-সরকারি কর্মকর্তা বৃন্দ, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন।

এ সময় ক্যানসার, কিডনী, লিভার সিরোসিস, ষ্টোকের কারনে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যলাসেমিয়া রোগে আক্রান্ত ৭ জন রোগীদের মাঝে এককালীন ৫০ হাজার টাকার চেক বিতরণ, ভূমিহীন-গৃহহীনদের মাঝে শতভাগ ঘর ও সরকারি যাকাত তহবিলে যাকাত প্রদানের লক্ষ্যে বিস্তারিত আলোচনা করা হয়।