• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সূচি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব : প্রধানমন্ত্রী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ করা হবে: প্রধানমন্ত্রী বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী ইনকিউবেটরের হাত ধরে ‘স্মার্ট বাংলাদেশ’ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করবেন না: প্রধানমন্ত্রী অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না

রাত পোহালেই পটুয়াখালীর ৮টি ইউনিয়ন পরিষদের ভোটগ্রহন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ আগামীকাল বুধবার ১৫ জুন অনুষ্ঠিত হচ্ছে পটুয়াখালীর সদর উপজেলার ৫টি, দশমিনার ১টি ও কলাপাড়ার ২টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহন। এসব ইউনিয়নের প্রতিটি কেন্দ্রেই হচ্ছে ইলেকট্রিক ভোটিং মেশিনের মাধ্যমে ভোট গ্রহন। এদিকে ভোটগ্রহনের জন্য নির্বাচন অফিস আজ মঙ্গলবার দুপুর থেকেই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে ইভিএম মেশিনসহ ভোট গ্রহনের অন্যান্য উপকরন।

অফিস জানায়, নির্বাচনে ৭২টি ওয়ার্ডের ৮২টি কেন্দ্রে ২৩জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দ্বায়িত্ব পালন করবেন। প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহন কর্মকর্তারা ছাড়াও ৫জন পুলিশ সদস্য ও ১৭ জন আনসার সদস্য থাকবে। এছাড়া ১২টি র‌্যাবের টিম, ৬ প্লাটুন বিজিবি ও ২ প্লাটুন কোষ্টগার্ড মোতায়েন করা হয়েছে।

জেলার ৮টি ইউনিয়নের নির্বাচনে ১ লাখ ৯ হাজার ৪ শ‘ ৪৯ জন নারী-পুরুষ ভোটারের বিপরীতে ৪৩ জন চেয়ারম্যান, ২৯১ জন সাধারন ইউপি সদস্য ও ১০১ জন সংরক্ষিত নারী প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

এদিকে ভোটের মাঠের প্রচারনায় উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে গনসংযোগ, উঠান বৈঠক আর প্রচারনায় জমে উঠেছে এসব ইউনিয়নের প্রার্থীদের নির্বাচনী প্রচারনা। শেষ মুহুর্তের প্রচারনায় ভোটারদের মন জয়ে ব্যস্ত প্রার্থীরা। কর্মী-সমর্থকদের নিয়ে সকল প্রার্থীরা সকাল থেকে গভীর রাত পর্যন্ত চষে বেড়িয়েছেন গ্রামীন জনপদের মাঠ। নিরাপদে ভোট প্রদানের মাধ্যমে যোগ্য দক্ষ প্রার্থীকে নির্বাচিত করার ইচ্ছা ভোটারদের। তবে অভিযোগ পাল্টা অভিযোগ থাকলেও সর্বোচ্চ নাগরিক সুবিধাসহ দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত আলোকিত ইউনিয়ন গড়ার অঙ্গীকার সকল প্রার্থীদের।