• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

পটুয়াখালীতে নানান আয়োজনে সমবায় দিবস পালিত

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  

“বঙ্গবন্ধু‘র দর্শন, সমবায়ের উন্নয়ণ” এ প্রতিপাদ্য নিয়ে পটুয়াখালীতে নানান আয়োজনে পালিত হয়েছে ৫১তম সমবায় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসন ও সমবায় বিভাগ’র যৌথ আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে সেখানে জাতায় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। “বঙ্গবন্ধু‘র দর্শন, সমবায়ের উন্নয়ণ” এই প্রতিপাদ্য নিয়ে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মাদ কামাল হোসেন।

এসময় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল হাসান জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আব্দুল মান্নান, জেলা সমবায় অফিসার পংকজ কুমার চন্দ, উপজেলা সমবায় কর্মকর্তা হারুন অর রশিদ, সমবায় ব্যাংক লিঃ জেলা শাখার সভাপতি আব্দুস সালাম খান, সদর উপজেলা ইইসসিএ  লিঃ এর চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বন্ধুজন সমবায় ঋণদান সমিতির সাধারন সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ সমবায়ীদের মাঝে সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে সদর উপজেলা বিভিন্ন সমবায় সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন উপস্থিত ছিলেন।