• বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৫ রবিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ও জয়িতা টাওয়ারের ভিত্তি স্থাপন সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাবি: প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে ওমিক্রন: করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয় রাজস্ব বোর্ডকে সেবাধর্মী, জনবান্ধব ও করদাতাবান্ধব করেছে সরকার ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী অর্থনৈতিক অঞ্চলসমূহে ২৭ বিলিয়ন ডলারের বিনিয়োগ প্রস্তাব পেয়েছি বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিজনেস সামিট বিনিয়োগ বাজার তৈরি করবে: প্রধানমন্ত্রী তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ শুরু

প্রতিহিংসা নয়, ইউপি নির্বাচন হবে প্রতিযোগিতামূলক: সিইসি

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২১  

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতামূলক এখানে প্রতিহিংসার কোনও সুযোগ নেই। নির্বাচনে সকল প্রার্থী সমান সুযোগ ভোগ করবেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংশ্লিষ্ট ব্যক্তি ও বিভাগীয় কর্মকর্তাদের সঙ্গে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় তিনি এ কথা বলেন।

সিইসি গত ১৫ অক্টোবর নির্বাচন নিয়ে মাগুরা সদরের জগদল ইউনিয়নে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংষর্ষে চারজন নিহত হওয়ার বিষয়টি অত্যন্ত দুখজনক বলে আখ্যায়িত করেন।

এ ধরনের ঘটনার পুর্নাবৃত্তি যাতে না ঘটে সেদিকে লক্ষ্য রাখাসহ শান্তিপুর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার জন্য প্রশাসনসহ নির্বাচন সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান সিইসি। একই সঙ্গে প্রশাসনের প্রতি তিনি আহ্বান জানান ওই ঘটনায় যেন কোনও নিরাপরাধ ব্যাক্তিকে আসামি করা  না হয়।

জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার আব্দুর রশিদ, পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. শহীদুল্লাহ দেওয়ান, জেলা নির্বাচন কর্মকর্তা ওলিউল ইসলামসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, র‌্যাব, পুলিশ, আনসার, সাংবাদিকসহ নির্বাচনে সংশ্লিষ্ট বিভাগীয় কর্মকর্তা ও কর্মীরা উপস্থিত ছিলেন।