• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সূচি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব : প্রধানমন্ত্রী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ করা হবে: প্রধানমন্ত্রী বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী ইনকিউবেটরের হাত ধরে ‘স্মার্ট বাংলাদেশ’ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করবেন না: প্রধানমন্ত্রী অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না

উত্তরাঞ্চলে অতিভারি বর্ষণের আভাস

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ মে ২০২২  

সারা দেশের ছয় বিভাগে বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে এর মধ্যে উত্তরাঞ্চলের কোথাও কোথাও অতিভারি বর্ষণ হতে পারে। গত রোববার সন্ধ্যা ৬টা থেকে সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বরিশাল ও রাজশাহী ছাড়া বাকি ছয় বিভাগে বৃষ্টি হয়েছে।

সোমবার সন্ধ্যায় পরবর্তী ২৪ ঘণ্টা আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে— রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায়, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী ঝড়ো হাওয়াসহ বৃষ্টিপাত হতে পারে। সেই সঙ্গে দেশের উত্তরাঞ্চলের কোথাও  কোথাও অতিভারি বর্ষণ হতে পারে।

আবহাওয়াবিদ ওমর ফারুক বলেন, আগামী কয়েক দিন দেশে বৃষ্টির প্রবণতা বাড়বে। এ সময় তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। তবে মঙ্গলবার উত্তরের তিন বিভাগ রংপুর, ময়মনসিংহ ও সিলেটে ভারি বর্ষণ হতে পারে।

এ সময় সবচেয়ে বেশি বৃষ্টি হয়েছে রাজারহাটে ৬৮ মিলিমিটার। সোমবার ঢাকায় বৃষ্টি হয়েছে ৪ মিলিমিটার। এ সময়ে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল খুলনায় ৩৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। আর রংপুর ও সৈয়দপুরে সর্বনিম্ন তাপমাত্রা ২২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত রেকর্ড করা হয়েছে।