• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সূচি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব : প্রধানমন্ত্রী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ করা হবে: প্রধানমন্ত্রী বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী ইনকিউবেটরের হাত ধরে ‘স্মার্ট বাংলাদেশ’ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করবেন না: প্রধানমন্ত্রী অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না

সমুদ্রে নেমে নিখোঁজ, ৭ দিন পর ভিনদেশ থেকে ফোন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৫ জুন ২০২২  

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হন পর্যটক ফিরোজ শিকদার (২৭)। নিখোঁজের সাত দিন পর নিজেই নিজের সন্ধান দিয়েছেন। শনিবার (৪ জুন) দুপুরে ফিরোজ তার বড় ভাই মাসুম সিকদারকে ভারতের চেন্নাই প্রদেশ থেকে ফোন করেন।

ফিরোজের বড় ভাই মাসুম জানান, গত ২৭ মে দুপুরে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে সাঁতার কাটতে নেমে নিখোঁজ হয় ফিরোজ।

ফিরোজের বরাত দিয়ে তিনি বলেন, ‘সৈকতে গোসলে নামার পর ঢেউয়ের স্রোতে গভীর সমুদ্রে ভেসে যায় ফিরোজ। পরে সমুদ্রে একটি কলাগাছ পেয়ে সেটি আঁকড়ে ধরে ২৪ ঘণ্টা ভেসে থাকে। ভাসমান অবস্থায় ভারতের জেলেরা তাকে উদ্ধার করে চেন্নাই প্রদেশে নিয়ে যায়। বর্তমানে সে ভারতের প্রশাসনের জিম্মায় রয়েছে।’

ফিরোজ সিকাদার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের মৃত মিলন সিকদারের ছেলে। তিনি একজন গার্মেন্টস ব্যবসায়ী।

কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক জানান, বিষয়টি ফিরোজের ভাই মাসুম নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (২৬ মে) রাতে গলাচিপার আমখোলা থেকে ফিরোজ সিকদারসহ তার সাত বন্ধু কুয়াকাটায় বেড়াতে যান। সেখানে হোটেল রয়েল প্যালেসে ওঠেন তারা।

শুক্রবার (২৭ মে) দুপুরে সৈকতের জিরো পয়েন্টে গোসলে নেমে নিখোঁজ হন ফিরোজ সিকদার। পরে কলাপাড়া ফায়ার সার্ভিসের ডুবুরিদলসহ কুয়াকাটা টুরিস্ট পুলিশ তাকে উদ্ধারের সৈকতের বিভিন্ন পয়েন্টে অভিযান চালায়।