• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

এক সিলভার কার্পের দাম ১২ হাজার টাকা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ জুলাই ২০২২  

রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদীতে সাড়ে ১৭ কেজি ওজনের একটি সিলভার কার্প মাছ ধরা পড়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে দৌলতদিয়ায় স্থানীয় জেলে আনিছ হালদারের জালে মাছটি ধরা পড়ে।

বুধবার সকালে দৌলতদিয়া ৫ নম্বর ফেরি ঘাটের স্থানীয় চাঁদনী এন্ড আরিফা মৎস্য আড়তের মালিক মো. চান্দু মোল্লা মো. দুলাল মন্ডলের আড়ত থেকে মাছটি সাতশ টাকা কেজিতে কিনে নেন।

দৌলতদিয়া ৫ নম্বর ফেরিঘাটের মৎস্য ব্যবসায়ী চান্দু মোল্লা বলেন, বুধবার সকালে দৌলতদিয়া দুলাল মন্ডলের আড়ত থেকে ৭শত টাকা কেজি দরে মোট- ১২ হাজার ২শত ৫০ টাকা কিনে নিয়ে আমার দোকানে আসি। মাছটি বিক্রি করার জন্য ঢাকার কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করছি। মাছটি প্রতি কেজিতে ১শ টাকা লাভে বিক্রি করা যাবে।