• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৪ ১৪২৯

  • || ০২ রবিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বিভিন্ন আয়োজনে শেখ হাসিনার জন্মদিন উদযাপিত নভেম্বরে জাপান সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘সব কথা বলার পর কেউ যদি বলে আমাকে কথা বলতে দিল না, তার কি জবাব!’ উন্নয়ন যাত্রার অনন্য সারথি শেখ হাসিনা শত প্রাপ্তিতেও যার তৃপ্তি কেবল মানুষের ভালোবাসাতেই ‘সোনার বাংলা প্রতিষ্ঠার নবতর সংগ্রামের কাণ্ডারি শেখ হাসিনা’ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৭৬ হাজার চারা রোপণ করবে আওয়ামী লীগ শেখ হাসিনা: এক মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভবিষ্যৎ প্রজন্মের অনুসরণীয় ব্যক্তিত্ব প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ হলো ‘বাংলাদেশের নেতা’ (ভিডিও) শান্তি ও উন্নয়নের অগ্রদূত শেখ হাসিনা দক্ষ হাসিনায় নির্ভার বাংলাদেশ পিতা দিয়েছেন স্বাধীনতা, কন্যা দিয়েছে উন্নতি শেখ হাসিনা, জীবন যেন এক ফিনিক্স পাখির গল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন আজ বঙ্গবন্ধুকে নিবেদিত বেঞ্চ ও বৃক্ষ পরিদর্শনে শেখ হাসিনা বাংলাদেশ বিপুল পর্যটন সম্ভাবনাময়: প্রধানমন্ত্রী পর্যটনশিল্প বিকাশে অবারিত সুযোগ আছে: রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর জটিলতা কাটলেই চলবে ঢাকা-নিউইয়র্ক বিমান: প্রধানমন্ত্রী

পর্যাপ্ত জ্বালানি আছে, বিভ্রান্ত না হতে প্রধানমন্ত্রীর আহ্বান

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

দেশকে কীভাবে পিছিয়ে নিতে হয় সেটা বিএনপি ভালোই জানে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এই দলটির হাতে দেশ নিরাপদ নয়।

দেশে চাহিদার চেয়ে বেশি পেট্রোল ও অকটেন আছে, তাই মিথ্যা তথ্যে বিভ্রান্ত না হতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন। 

রাজধানীর খামারবাড়িতে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভর্চুয়ালি যুক্ত হন।  

সরকার প্রধান বলেন, “কোভড মহামারী ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্ব খাদ্য, জ্বালানিসহ নানা সংকটে ভুগছে। এসব সংকট মোকাবিলায় অগ্রীম পদক্ষেপ নিয়েছি।

“খাদ্য ও জ্বালানি ব্যবহারে সাশ্রয়ী হতে হবে। ব্যক্তিগত সঞ্চয় বাড়াতে হবে। সব প্রতিষ্ঠানকে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হতে হবে। এক ইঞ্চি জমি ও জলাভূমি পতিত রাখা যাবে না।”