• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

হাফেজ তাকরিমকে শুভেচ্ছা জানালো সৌদি দূতাবাস

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় চতুর্থ গ্রুপে (পনেরো পারা) তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশি হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে শুভেচ্ছা জানিয়েছে ঢাকায় সৌদি আরবের দূতাবাস।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দূতাবাসে তাকরিমকে এ শুভেচ্ছা জানান সৌদি আরবের রাষ্ট্রদূত ঈসা বিন ইউসুফ আল দুহাইলান। এ সময় তাকরিমের সঙ্গে তার শিক্ষকও ছিলেন।

বাংলাদেশের আলেম ও হাফেজদের প্রশংসা করে রাষ্ট্রদূত সামনের দিনে আরও বেশি বাংলাদেশি হাফেজ আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় অংশ নেবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সৌদি আরবের মক্কা নগরীর হারাম শরিফে সম্প্রতি এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ১১১টি দেশের ১৫৩ জন প্রতিযোগী পাঁচটি ভিন্ন ভিন্ন গ্রুপে অংশ নেন। প্রতিটি গ্রুপে আলাদাভাবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ঘোষণা করা হয়েছে। এর মধ্যে তাকরিম চতুর্থ গ্রুপে তৃতীয় হয়েছে।

দেশে ফেরার পর তাকে সরকার, বিভিন্ন ধর্মীয় ও সামাজিক সংগঠন সংবর্ধনা জানিয়েছে।