• রোববার   ০১ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক সুশৃঙ্খল সেনাবাহিনী গণতন্ত্র সুসংহত করতে সহায়ক ভূমিকা পালন করে শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী নিম্নআয়ের মানুষের জন্য ৩২০০ কোটি টাকার প্রণোদনা ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মানতে হবে যেসব বিধিনিষেধ কঠোর বিধিনিষেধ শিথিল করে প্রজ্ঞাপন জারি দারিদ্র্যের সাথে জনসংখ্যা বৃদ্ধির সম্পর্ক রয়েছে: রাষ্ট্রপতি উন্নয়নের অন্যতম পূর্বশর্ত পরিকল্পিত জনসংখ্যা: প্রধানমন্ত্রী হাসপাতালে শয্যা ও অক্সিজেন বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ ক্লাইমেট ভালনারেবলস ফাইন্যান্স সামিট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহারের এক টন আম যাচ্ছে নেপালে ত্রিপুরার মুখ্যমন্ত্রীকে আম পাঠালেন প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর মালামালসহ আটক ৫

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২০ জুন ২০২১  

পদ্মা সেতুর কাজে ব্যবহৃত বিভিন্ন মালামালসহ শরীয়তপুর জাজিরা থেকে পাঁচজনকে আটক করেছেন সেনা সদস্যরা। শনিবার (১৯ জুন) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিবচর পাচ্চর এলাকায় সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের অধীনে দায়িত্বপ্রাপ্ত ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের সদস্যরা অভিযান পরিচালনা করে মালামালসহ তাদের আটক করেন। আটকের পর তাদের জাজিরা থানায় হস্তান্তর করা হয়।

সেনাবাহিনী সূত্র জানায়, গত দুই মাস ধরে একটি সংঘবদ্ধ চক্র পদ্মা সেতুর জাজিরা প্রান্ত সংলগ্ন মূল সড়কের পাশ থেকে বিভিন্ন মালামাল চুরি করে আসছিল। যা রাস্তায় যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ করে তুলছিল। সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের অধীনে দায়িত্বপ্রাপ্ত ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট এ বিষয়ে বেশ কয়েকটি অভিযান পরিচালনা করলেও অপরাধীরা ছিল ধরা-ছোয়ার বাইরে। গতকাল সন্ধ্যা ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে সেনা সদস্যরা পাচ্চর এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ চোরাই মালামালসহ মাদারীপুর জেলার শিবচর উপজেলার সুলতান, তোফাজ্জল, আবুল কালাম, নুরুল ইসলাম ও গাজীপুর জেলার টঙ্গি থানার বাপ্পি হোসেনকে আটক করে। দলের মূল হোতা ইউসুফ ও রাজ্জাক পলাতক রয়েছে। পরে ধরা পড়া ব্যক্তিদের জাজিরা থানায় হস্তান্তর করা হয়। ইউসুফ ও রাজ্জাককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জাজিরা ক্যান্টনমেন্টর ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের মেজর আল আমিন জানান, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চোরচক্র জাজিরা মূল পয়েন্ট থেকে পদ্মা সেতুর গার্ডর রেলসহ গুরুত্বপূর্ণ মালামাল চুরি করে আসছিল। তাদের ধরতে কয়েকটি অভিযান পরিচালনা করা হয়েছে। শেষ পর্যন্ত গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের ধরতে সক্ষম হয়েছি। পাঁচজনকে আটক করে রাতেই জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।