• মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১২ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

ট্রলার ডুবি: লঞ্চের চালকসহ ৩ জন কারগারে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

নারায়ণগঞ্জের ধলেশ্বরী নদীতে খেয়া পারাপারের যাত্রীবাহী ট্রলারকে ডুবিয়ে দেয়া এমভি ফারহান-৬ নামের লঞ্চের চালক, মাস্টার ও সুকানীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট নূর নাহার ইয়াসমিন তাদের কারাগারে পাঠানো আদেশ দেন।

পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, বেপরোয়া গতিতে লঞ্চ চালিয়ে যাত্রীবাহী ট্রলার ডুবিয়ে দেয়ার ঘটনায় নৌ-পুলিশের মামলায় গ্রেপ্তারকৃত তিন আসামি লঞ্চের মাস্টার মো. কামরুল হাসান, চালক মো. জসিমউদ্দিন ভূইয়া ও সুকানী মো. জসিমকে বৃহস্পতিবার আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। 

আদালত রোববার শুনানির দিন ধার্য করেছিলেন। আজ শুনানি শেষে দুপুরে রিমান্ড আবেদন না মঞ্জু করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

ফতুল্লায় ধলেশ্বরী নদীতে গত ৫ জানুয়ারি সকাল সাড়ে ৮টার দিকে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হন। অন্তত ৩০ যাত্রী বহনকারী ট্রলারটি এমভি ফারহান-৬ নামের লঞ্চের ধাক্কায় ডুবে যায় নদীতে। বেশির ভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও ১০ জন নিখোঁজ হন। 

রোববার তাদের মধ্যে নারী-শিশুসহ ৪ জনের মরদেহ ভেসে উঠে নদীতে। পরে নৌ-পুলিশ ও কোস্টগার্ড তাদের মরদেহ উদ্ধার করে। 

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরদেহগুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এখনো নিখোঁজ রয়েছেন আরও ৬ জন। 

এদিকে, এখনও উদ্ধার করা হয়নি ডুবে যাওয়া ট্রলারটি।