• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৩ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী জাতীয় ক্রীড়া পুরস্কার দেয়া হচ্ছে ৮৫ ক্রীড়া ব্যক্তিত্বকে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত একনেকে ৫ হাজার ৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যুক্তরাষ্ট্র থেকে বর্ধিত বিনিয়োগ চান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী

৬৯ হাজার প্যাকেট ভেজাল ওরস্যালাইন জব্দ, গ্রেফতার ১

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১২ মে ২০২২  

চট্টগ্রামের কোতোয়ালী থানার আন্দরকিল্লাহ এলাকায় ৬৮ হাজার ৮০০ প্যাকেট ভেজাল ওরস্যালাইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সুজন কান্তি সিকদার (৪২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (১২ মে) গ্রেফতার সুজনকে মহানগর হাকিম আদালতে পাঠানো হবে।

গ্রেফতার সুজন সীতাকুণ্ড থানার মধ্যম সোনাইছড়ি গ্রামের মৃত নির্মল সিকদারের ছেলে। সীতাকুণ্ড বার আউলিয়া বাজারের ইসলাম মার্কেটে সিকদার মেডিকেল হল নামে একটি ফার্মেসি রয়েছে তার।

পুলিশ জানিয়েছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্যোশ্যাল মার্কেটিং কোম্পানির (এসএমসি) প্রতিনিধি মনোয়ার হোসেন ভেজাল ৭০ কার্টন ওরস্যালাইনসহ একজনকে আটক করে হাজারী গলি বাংলাদেশ কেমিস্টস অ্যান্ড ড্রাগিস্ট সমিতির অফিসে নিয়ে যান। এরপর সমিতির লোকজন এবং এসএমসির প্রতিনিধি বিষয়টি কোতোয়ালী থানায় জানালে পুলিশ গিয়ে সুজন কান্তি সিকদার গ্রেফতার করে।

পরে জিজ্ঞাসাবাদে সুজন জানান আন্দরকিল্লা জননী কুরিয়ার সার্ভিসে আরও ওরস্যালাইন এসেছে। এ তথ্যের ভিত্তিতে পুলিশ ওই কুরিয়ার সার্ভিসে অভিযান চালায়। অভিযানে আরও ১০২ কার্টন ভেজাল ওরস্যালাইন উদ্ধার করে পুলিশ।

পুলিশ আর জানায়, দুই দফায় জব্দ ১৭২ কার্টনে ৬৮ হাজার ৮০০ প্যাকেট ভেজাল ওরস্যালাইন পাওয়া যায়।