• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সূচি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব : প্রধানমন্ত্রী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ করা হবে: প্রধানমন্ত্রী বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী ইনকিউবেটরের হাত ধরে ‘স্মার্ট বাংলাদেশ’ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করবেন না: প্রধানমন্ত্রী অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না

বোনকে উত্যক্তের প্রতিবাদে ভাইকে মারধর, ২ যুবক আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১২ জুন ২০২২  

কক্সবাজারে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইকে মারধরের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১২ জুন) ভোররাতে কক্সবাজার সদর উপজেলার খুরুশকুল কুলিয়াপাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন ওই এলাকার আরমান (৩০) ও রায়হান (২৮)। এরা দুইজনই সরাসরি ঘটনার সাথে জড়িত বলে জানায় পুলিশ।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীরুল গিয়াস জানান, খুরুশকুল আশ্রয়ণ প্রকল্পের বেড়িবাঁধে গত ৩১ মে বিকালে বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভাইকে বেধড়ক মারধর করে তিন দুর্বৃত্ত। পরে শনিবার তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এরপরই নড়েচড়ে বসে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।

ওসি আরও জানান, শনিবার রাতে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই অভিযুক্তদের ধরতে মাঠে কাজ শুরু করে পুলিশ। তারই ধারাবাহিকতায় ভোররাতে খুরুশকুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

ভুক্তভোগী পরিবারকে এজাহার দিতে বলা হয়েছে। এটি হাতে পেলে পুলিশ মামলা লিপিবদ্ধ করে তদন্ত শুরু করবে বলে জানান ওসি গিয়াস।

মারধরের শিকার আব্দুল মোনাফ জানান, “আশ্রয়ণ প্রকল্পে পাওয়া ফ্ল্যাটে তারা থাকেন। ওই দিন তার বোন মামার বাড়ি যাচ্ছিল। পথে খুরুশকুল মনুপাড়ার জামাল-রায়হানরা তার বোনকে নোংরা ভাষায় কথা বলছিল। এক পর্যায়ে বোন ফিরে আসতে চাইলে তারা বার বার পথ আটকাচ্ছিল। প্রকল্প থেকে এসব দেখে দৌড়ে আসি।”

“জিজ্ঞেস করার সঙ্গে সঙ্গে তারা আমার বোনকে লাঠি দিয়ে আঘাত করতে থাকে। তখন আমি বোনকে জড়িয়ে ধরি। তাকে কেন মারছে জানতে চাইলে তারা আমাকেও মারধর শুরু করে।”