• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

রাজধানীতে ভয়ানক মাদক ‘এলএসডি’ জব্দ, মূলহোতা গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ জুলাই ২০২২  

রাজধানীতে অভিযান চালিয়ে লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড (এলএসডি) মিশ্রিত ৯৬ পিস রঙ্গিন প্রিন্টেড ব্লট পেপার স্ট্রিপ জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়। অভিযান মাদকচক্রের মূলহোতা নাজমুলকেও গ্রেফতার করা হয়েছে। বুধবার (৬ জুলাই) সকালে ডিএনসির দক্ষিণ কার্যালয়ের সহকারী পরিচালক সুব্রত সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন নজরদারি ও গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভয়ানক মাদক এলএসডি মিশ্রিত ৯৬ পিস রঙ্গিন প্রিন্টেড ব্লট পেপার স্ট্রিপ জব্দ করা হয়। এসময় গ্রেফতার করা হয় চক্রের মূলহোতা নাজমুলকেও।অভিযান চলমান রয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলেও তিনি জানান।

গত বছর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র হাফিজুর রহমানের মৃত্যুর পর ভয়াবহ এ মাদক এলএসডির খোঁজ পায় তদন্তকারীরা। এ মাদক ব্যবহারের পর সেবনকারীরা নিজেকে হত্যার চেষ্টা করতে থাকেন। হাফিজুর রহমানের মৃত্যুও এ কারণেই ঘটে। নিজের গলায় দা চালিয়ে আত্মহত্যা করা হাফিজুর। তিনি এ মাদকেই আসক্ত ছিলেন। এ মাদক নেওয়ার পরই আত্মহত্যা করেন হাফিজুর।