• বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৯

  • || ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী

পেট্রল দিয়ে জামাইকে পুড়িয়ে হত্যাচেষ্টা: শাশুড়ি-ভায়রা গ্রেফতার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১ নভেম্বর ২০২২  

যশোরে শ্বশুরবাড়িতে জামাই রায়হান হোসেনকে পেট্রল দিয়ে পুড়িয়ে হত্যাচেষ্টার ঘটনায় শাশুড়ি ও ভায়রাকে গ্রেফতার করেছে র‌্যাব। 

সোমবার অভিযান চালিয়ে ভায়রা সবুজ হোসেন ও শাশুড়ি রুপালী বেগমকে গ্রেফতার কারা হয়। গ্রেফতার সবুজ হোসেন যশোরের বাঘারপাড়া উপজেলার জামালপুর গ্রামের জহির উদ্দিন সরদারের ছেলে ও রুপালী বেগম মিরপুর গ্রামের মোতালেব মোল্লার মেয়ে। তারা সম্পর্কে ভিকটিমের ভায়রা ও শাশুড়ি।

সোমবার র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের একটি দল জানতে পারে, উপজেলার মাথাভাঙ্গা গ্রামে দাইতলা গ্রামের আমজাদ আলীর ছেলে রায়হানকে শ্বশুড়বাড়ির লোকজন অগ্নিসংযোগ করে হত্যাচেষ্টা করে। পরে স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিমের সঙ্গে তার শ্বশুড়বাড়ির লোকজনের বিরোধ চলে আসছিল। ৩০ অক্টোবর ভিকটিম রায়হানকে তার স্ত্রী ফোন করে শ্বশুড়বাড়িতে যেতে বলেন। সেদিনই রাত সাড়ে ৭টার দিকে শ্বশুড়বাড়িতে গেলে তার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় যশোর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় র‌্যাব অভিযান চালিয়ে ভায়রা সবুজ হোসেন ও শাশুড়ি রুপালী বেগমকে গ্রেফতার করে। গ্রেফতারদের  বাঘারপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।