• বৃহস্পতিবার ২৮ সেপ্টেম্বর ২০২৩ ||

  • আশ্বিন ১৩ ১৪৩০

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নাই: প্রধানমন্ত্রী মহানবীর (সা.) আদর্শ অনুসরণের মধ্যেই সফলতা-শান্তি নিহিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ শেখ হাসিনার ৭৭তম জন্মদিন আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন কাল পর্যটন শিল্পের প্রসারে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী শপথ নিলেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান ট্রেনে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের জনসভায় যাবেন প্রধানমন্ত্রী ক্রীড়ার ভেতর দিয়েই শিশুর সামাজিকীকরণ ঘটে: প্রধানমন্ত্রী জাতিসংঘে প্রথম বাংলায় ভাষণের ৪৯তম বার্ষিকী আজ তথ্য অধিকার আইন প্রয়োগে জনগণকে সম্পৃক্ত করার নির্দেশ রাষ্ট্রপতির বিশ্বের ৩৫তম অর্থনৈতিক শক্তি বাংলাদেশ চুরি করা অর্থ দিয়ে আন্দোলন করছে বিএনপি: প্রধানমন্ত্রী বিএনপি কি আসলেই নির্বাচন চায়, তাদের নেতা কে: প্রধানমন্ত্রী নিউ ইয়র্ক থেকে ওয়াশিংটনে প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য সমুদ্রগুলো যেন সমৃদ্ধির উৎস হয়ে থাকে জলবায়ু পরিবর্তনের কারণে সৃষ্ট চ্যালেঞ্জ মোকাবিলায় কাজ করছে বাংলাদেশ পুতুলের রাজনীতিতে আসার বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী সুষ্ঠু নির্বাচন হবে, জনগণ সঠিকভাবে ভোট দেবে: শেখ হাসিনা বাংলাদেশের জনগণই তাদের ‘স্যাংশন’ দিয়ে দেবে: প্রধানমন্ত্রী

সীমান্তে ১৯ সোনার বারসহ যুবক আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বাঙ্গালপাড়া সীমান্ত থেকে ১৯টি সোনার বারসহ জুয়েল নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।
রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে হাড়িভাসা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামে ঘাগড়া বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সোনার বারসহ তাকে আটক করে। পরে দুপুরে তাকে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত জুয়েলের বাড়ি জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের মধুপাড়া গ্রামে।

বিজিবির ৫৬ নীলফামারী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আসাদুজ্জামান হাকিম জানান, ঘাগড়া বিওপির নায়েক সুবেদার ননীগোপালের নেতৃত্বে বিজিবি সদস্যরা ওই সীমান্তের মেইন পিলার ৭৫৫ এর ৪ সাব পিলার এলাকার বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া এলাকায় অভিযান চালানো হয়। সেখানে ১৯টি সোনার বার, একটি মোটরসাইকেল, একটি মোবাইল ও নগদ প্রায় ২৫ হাজার টাকাসহ জুয়েলকে আটক করা হয়। সোনার বারের ওজন ১৯.৩০৩ কেজি এবং আনুমানিক মূল্য ১৫ কোটি ১২ লাখ ৬১ হাজার ৯৫৮ টাকা। আটক জুয়েলকে পঞ্চগড় সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া কলেন, বিজিবির আটককৃত চোরাকারবারী ও উদ্ধারকৃত মালামাল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।