• বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৫ রবিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
প্রশিক্ষিত সামরিক বাহিনী গঠনে বিভিন্ন পরিকল্পনা প্রণয়ন করেছি বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ও জয়িতা টাওয়ারের ভিত্তি স্থাপন সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাবি: প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে ওমিক্রন: করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয় রাজস্ব বোর্ডকে সেবাধর্মী, জনবান্ধব ও করদাতাবান্ধব করেছে সরকার ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী অর্থনৈতিক অঞ্চলসমূহে ২৭ বিলিয়ন ডলারের বিনিয়োগ প্রস্তাব পেয়েছি বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিজনেস সামিট বিনিয়োগ বাজার তৈরি করবে: প্রধানমন্ত্রী তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ শুরু

প্রিয়াঙ্কার সংসারে বিচ্ছেদের সুর!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২১  

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। ভালোবেসে বিয়ে করেছেন বয়সে ছোট মার্কিন গায়ক নিক জোনাসকে। বিয়ের পর মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছেন। কাজ করছেন হলিউডেও। নিক-প্রিয়াঙ্কার মিষ্টি প্রেমের কথা বি-টাউনের সবাই জানেন। বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ ভালোই আছেন প্রিয়াঙ্কা। মাঝে মধ্যে সময় করে আসেন ভারতে। কিন্তু কী থেকে কী হয়ে গেল? হঠাৎ প্রিয়াঙ্কা আলোচনায় চলে এলো।

স্বামীর নিক জোনাসের পদবী নিজের নামে সঙ্গে ব্যবহার করতেন প্রিয়াঙ্কা। তার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেছে ‘প্রিয়াঙ্কা চোপড়া জোনাস’। কিন্তু হঠাৎ করেই পরিবর্তন। সরিয়ে ফেলা হয়েছে ‘জোনাস’ উপাধি। আগের নামে ফিরে গেলেন অভিনেত্রী।

এরপরই প্রিয়াঙ্কাকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। নেটিজেনরা মনে করছেন, প্রিয়াঙ্কার সরকারে বিচ্ছেদের সুর বাজছে। কারণ হিসেবে অনেকে মনে করছেন, দক্ষিণী অভিনেত্রী সামান্থা প্রভু বিচ্ছেদের আগে নাগা চৈতন্যের পদবী সরিয়ে দিয়েছিলেন।

বেশ কয়েক মাস ধরে আলোচনায় নেই নিক-প্রিয়াঙ্কা। এ জুটিকে নিয়ে মাস খানেক আগে ভবিষ্যৎ বাণী করেছিলেন বলিউডের প্রযোজক ও পরিচালক কমল আর খান। তিনি বলেছিলেন, আগামী ১০ বছরের মধ্যে নিক-প্রিয়াঙ্কার সংসার ভাঙবে।’

তবে এ গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন তার মা মধু চোপড়া। এ খবরকে ‘ভুয়া’ দাবি করেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে মধু চোপড়া বলেন, ‘ভুয়া তথ্য রটাবেন না। এ সব আজগুবি!’ প্রিয়াঙ্কার মায়ের বক্তব্যের পরই স্বস্তি ফিরেছে প্রিয়াঙ্কা ভক্তদের মাঝে।