• বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

  • || ২৫ রবিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বাংলাদেশ আর পিছিয়ে যাবেনা, এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদাপ্রস্তুত পার্বত্য শান্তিচুক্তির ফলে দীর্ঘদিনের সংঘাতের অবসান ঘটে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বের ইতিহাসে বিরল ঘটনা: প্রধানমন্ত্রী ব্যবসায়ীদের দেশের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর ২৪ বছরে পার্বত্য শান্তি চুক্তি আইন নিজের হাতে তুলে নেবেন না: প্রধানমন্ত্রী গাড়ি ভাঙচুর-আগুন দিলেই ব্যবস্থা: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ও জয়িতা টাওয়ারের ভিত্তি স্থাপন সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাবি: প্রধানমন্ত্রী রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘ বাংলাদেশকে অব্যাহত সমর্থন দেবে ওমিক্রন: করণীয় নির্ধারণে বৈঠকে ১৮ মন্ত্রণালয় রাজস্ব বোর্ডকে সেবাধর্মী, জনবান্ধব ও করদাতাবান্ধব করেছে সরকার ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী অর্থনৈতিক অঞ্চলসমূহে ২৭ বিলিয়ন ডলারের বিনিয়োগ প্রস্তাব পেয়েছি বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিজনেস সামিট বিনিয়োগ বাজার তৈরি করবে: প্রধানমন্ত্রী তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোটগ্রহণ শুরু ‘গণতন্ত্র পুনরুদ্ধারে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চারিত করে’

ক্যাটরিনার বিয়েতে মোবাইল ফোন নিষিদ্ধ!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২১  

বিয়ের তারিখ ক্রমশ এগিয়ে আসছে। কিন্তু এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন তারকা জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ৭ থেকে ৯ ডিসেম্বর ভিকি ও ক্যাটরিনার রাজকীয় বিয়ের আসর বসছে রাজস্থানে। এ খবর তো সবারই জানা। বিয়ের খবর চারদিকে ছড়িয়ে পড়ায় মন খারাপ ক্যাটরিনার। কারণ তিনি নিজেই সবাইকে এই সুখবর জানাবেন বলে ঠিক করেছিলেন।

এবার ক্যাটরিনা ও ভিকির বিয়ে নিয়ে নতুন খবর সামনে এসেছে । সেটি হলো, বিয়ের সব ছবি যাতে বাইরে ছড়িয়ে না পড়ে তার জন্য বিয়েবাড়িতে মোবাইল নিষিদ্ধ করেছে এই জুটি। বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ উদ্যোগ নিলেন এই তারকা জুটি।

ভারতীয় সংবাদমাধ্যমে ক্যাটরিনা ও ভিকির এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন, পরিবারের সদস্য ও বলিউডে তাদের কাছের বন্ধুদের নিয়েই বিয়ে সারবেন তারা। যে ইভেন্ট ম্যানেজমেন্ট তাদের বিয়ের দায়িত্ব নিয়েছে, তাদের কাছে ক্যাট ও ভিকির কড়া নির্দেশ বিয়েতে যেন কেউই মোবাইল নিয়ে প্রবেশ করতে না পারেন।

এমনকি যারা ছবি তুলবেন তারা কেউ যেন ক্যাটরিনা ও ভিকির নির্দেশ ছাড়া কোনও ছবি অন্য কাউকে হস্তান্তর করতে পারবেন না বা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে পারবেন না।

ভিকি ও ক্যাটের এক বন্ধু সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘তাদের জন্য বিয়ের দিন জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন। তাই স্বাভাবিকভাবেই তারা চাইবেন যে তাদের অনুমতি ছাড়া সেই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। ক্যাট ও ভিকি দুজনে মিলেই বিয়ের তোড়জোড় শুরু করেছেন, সঙ্গে রয়েছে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির টিম।’

জানা যায় বিয়েবাড়িতে একটা অংশ ভাগ করে দেওয়া হবে যেখানে প্রবেশ করতে গেলে মোবাইল বন্ধ রাখতে হবে। পরিবার, আত্মীয়স্বজন থেকে শুরু করে বলিউডের সুপারস্টারদের ক্ষেত্রেও প্রযোজ্য হবে এ নিয়ম।