• মঙ্গলবার   ১৭ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪২৯

  • || ১৪ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী

আল্লু অর্জুনের পারিশ্রমিক এখন আকাশছোঁয়া!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২২  

সুপারডুপার হিট ব্যবসা করেছে ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’। মাত্র দেড় মাস আগে সিনেমাটি মুক্তি পায়।
তবে এখনো কোটি কোটি টাকা আয় আসছে সিনেমাটির মাধ্যমে। ভারতীয় সিনেমার মধ্যে ‘পুষ্পা’ই একমাত্র সিনেমা যা চলমান মহামারি করোনার মধ্যেও ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে।

এই সুবাদে আল্লু অর্জুনও ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সবচেয়ে দামি অভিনেতা হতে চলেছেন। প্রমাণ, দক্ষিণী পরিচালক আতলির পরবর্তী ছবিতে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছে তাকে। যা দিয়ে গোটা একটি বড় বাজেটের ছবি বানানো যাবে।

কিন্তু কত টাকা দেওয়া হবে আল্লুকে? ১০০ কোটি টাকা! ভারতীয় মিডিয়া সূত্রে খবর, ছবির প্রযোজনা সংস্থা আল্লু অর্জুনকে এমনই প্রস্তাব দিয়েছে।

আরও পড়ুন: বিচ্ছেদে সম্পর্ক শেষ নয় প্রমাণ করেছেন সুজান-হৃতিক

সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পর এই অভিনেতার ইনস্টাগ্রামে অনুগামীর সংখ্যাও চড়চড় করে বেড়ে গেছে। ঠিক তার পারিশ্রমিকের মতো। অনুগামী সংখ্যা দেড় কোটি হওয়া উপলক্ষে মকর সংক্রান্তির দিন ইনস্টাগ্রামে বিশেষ পোস্টও করেছিলেন তেলুগু সুপারস্টার।