• বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ২২ ১৪২৯

  • || ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এলাকাভিত্তিক লোডশেডিংয়ের সূচি তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর ডিজিটাল ডিভাইস আমরা রপ্তানি করব : প্রধানমন্ত্রী ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ করা হবে: প্রধানমন্ত্রী বঞ্চিত মানুষের ভাগ্য পরিবর্তনে দেশে ফিরেছিলাম: প্রধানমন্ত্রী ইনকিউবেটরের হাত ধরে ‘স্মার্ট বাংলাদেশ’ কারো ধর্মীয় অনুভূতিতে আঘাত করবেন না: প্রধানমন্ত্রী অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী কুমিল্লা সিটি নির্বাচনে মানুষ স্বতস্ফূর্তভাবে ভোট দিতে পেরেছে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭, খাসি ‌১৮ টাকা নির্ধারণ কাউকে যেন কষ্ট না পেতে হয়: প্রধানমন্ত্রী ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন: পিজিআরকে রাষ্ট্রপতি জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা, মোনাজাত পদ্মা সেতুতে সন্তানদের নিয়ে প্রধানমন্ত্রীর সেলফি ‘পদ্মা সেতু ও রপ্তানি আয় জাতির সক্ষমতা প্রমাণ করছে’ টোল দিয়ে পদ্মা সেতুতে উঠলেন প্রধানমন্ত্রী, গাড়ি থামিয়ে উপভোগ করলেন সৌন্দর্য পদ্মা সেতু নির্মাণের সব কৃতিত্ব জনগণের: প্রধানমন্ত্রী সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আন্তরিকতায় দেশকে এগিয়ে নিতে পেরেছি পারিবারিক আদালত আইনের খসড়া অনুমোদন ঈদের আগে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলছে না

দ্বিতীয় পর্বে খুন হবেন পুষ্পার নায়িকা শ্রীভল্লি!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২২ জুন ২০২২  

মনে আছে ‘বাহুবলী’র কথা। প্রথম পর্ব শেষ হয়েছিল বাহুবলীর মৃত্যুর আশংকার মধ্য দিয়ে। যেখানে দেখা গিয়েছিল কাটাপ্পা বাহুবলীকে হত্যা করছেন। তারপর সে নিয়ে তো কম তোলপাড় হলো। কাটাপ্পা কেন বাহুবলীকে মারলো, সে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। যার জবাব মিলেছিলো শেষ পর্বে।

এবার আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমাও সেই পথে হাঁটছে। তারা আনতে চলেছে ছবিটির দ্বিতীয় পর্ব। আর তার প্রচারও শুরু হয়েছে।

যার অংশ হিসেবে ভারতীয় গণমাধ্যম দাবি করছে, ছবিটির নায়িকা চরিত্র শ্রীভল্লির মৃত্যু হবে ‘পুষ্পা’ ছবির পরের পর্বটিতে।

এ চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছেন রাশমিকা মান্দানা। ভক্তরা সিনেমাটির দ্বিতীয় অংশের জন্য অপেক্ষায় রয়েছেন। সুকুমার পরিচালিত সিনেমাটির দ্বিতীয় অংশ ‘পুষ্পা: দ্য রুল’ নিয়ে নানা তথ্য ঘুরপাক খাচ্ছে নেট দুনিয়ায়।

জানা গেল, পুষ্পার দ্বিতীয় অংশে শ্রীভল্লিকে হত্যা করা হতে পারে। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে। সেখানে দাবি করা হয়, রাশমিকা মান্দানা 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে চমৎকার অভিনয় করেন। প্রথম অংশ পুষ্পরাজের রক্তমাখা হাত দিয়ে শ্রীভল্লির সঙ্গে গাঁটছড়া বাঁধার মাধ্যমে শেষ হয়েছিল। কিন্তু, এখন শোনা যাচ্ছে পুষ্পার দ্বিতীয় অংশে খুন হতে পারেন শ্রীভল্লি।

পুষ্পরাজ এবং ভানওয়ার সিংয়ের মুখোমুখি লড়াইয়ে অনেক মানুষের মৃত্যু হবে। শ্রীভল্লি তাদের একজন হতে পারেন। তবে, সুকুমার বা রাশ্মিকা মান্দানার কাছ থেকে এই বিষয়ে কোনো তথ্য জানা যায়নি বলে ইন্ডিয়া টুডে জানিয়েছে।