• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

নানা বেশে মোশাররফ করিম

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৬ জুলাই ২০২২  

মোশাররফ করিমের এমন বেশ কেন? ধবধবে সাদা চুল, কুচকুচে কালো বর্ণ! দুটো বিষয়ই একেবারে অস্বাভাবিক ধরনের। এমনটা হওয়ার কারণ জানালেন নির্মাতা-অভিনেতা শামীম জামান।

কারণ তার পরামর্শেই এমন রূপ ধারণ করেছেন মোশাররফ করিম।

জানা যায়, শামীম জামানের রচনা ও পরিচালনায় সম্প্রতি একটি একক নাটকে অভিনয় করেছেন এই অভিনেতা। দেখতে হাস্যকর মনে হলেও এটি একেবারেই গুরুগম্ভীর গল্প। নাটকের নাম ‘কন্টাক্ট’।
এতে মোশাররফ করিমকে একজন কিডন্যাপার হিসেবে দেখা যাবে। যার পিছু ছোটে সাংবাদিক জাহরা মিতু। অন্য কেউ যেন চিনতে না পারে সেই জন্য বিভিন্ন সময় ভিন্ন ভিন্ন বেশ ধরেন মোশাররফ।

নাটকটি প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘একটা পর্যায়ে সাংবাদিককেই অপহরণ করে বসেন মোশাররফ। কারণ সে বুঝতে পারে সাংবাদিক তাকে অনুসরণ করছে। তখন গল্প অন্যদিকে টার্ন নেবে।’

এটি থ্রিলারধর্মী একটি গল্প। গত চারদিন উত্তরার বিভিন্ন স্থানে এর শুটিং হয়েছে। লাইভ টেকনোলজিসের ব্যানারে একটি ভিডিও স্ট্রিমিং সাইটে শিগগিরই এটি উন্মুক্ত হবে।