• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

নতুন লুকে ভাইরাল শাহরুখ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২৩  

বলিউডজুড়ে এখন শুধু ‘পাঠান’ ঝড়। কিং খান চার বছর পর বড়পর্দায় ফিরেই ঝড় তুলেছেন। এ নাকি তার কেবল শুরু। চলতি বছরে তার আরও দুটি সিনেমা মুক্তি পাওয়ার কথা। ‘পাঠান’ সিনেমার সাফল্যের মধ্যেই শাহরুখ খান ফিরলেন তার পরবর্তী সিনেমা ‘জওয়ান’-এর শুটিংয়ে। আর সেই সেট থেকেই ভাইরাল হয়েছে বলিউড বাদশার একটি ছবি।

কিং খান পরবর্তী সিনেমার শুটিংয়ে মন দিয়েছেন। জানা গেছে, এখন চলছে ‘জওয়ান’ সিনেমার শুটিং। পুরো মুখে ব্যান্ডেজ করা পোস্টার প্রকাশ্যে এসেছিল আগেই। এবার সেই লুকেই শুটিং সেট থেকে ভাইরাল হয়েছে শাহরুখের একটি ছবি। সেই সিনেমায় দেখা যাচ্ছে শাহরুখ খানের পুরো মুখ ব্যান্ডেজ করা। চোখ খোলা, বেরিয়ে আছে চুলের লম্বা ‘লকস’।

শাহরুখের ছবিটি ভাইরাল হতেই শাহরুখের ভক্ত-অনুরাগীদের কমেন্টের বন্যা। এটি দেখে সবাই উত্তেজিত। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘রাজা এখন থামবেন না। উনিই সেরা।’ অন্য একজন লিখেছেন, ‘বাহ পাঠান এখন জওয়ান।’

অ্যাটলির পরিচালনায় নির্মিত হচ্ছে ‘জওয়ান’। সিনেমায় শাহরুখের সঙ্গে দেখা যাবে দক্ষিণের তারকা নয়নতারা ও বিজয় সেতুপতিকে। এই সিনেমাতে অজস্র অ্যাকশন দৃশ্য থাকবে বলে জানা গেছে। এরই মধ্যে মুক্তি পাওয়া টিজারেও তা স্পষ্ট। সিনেমার প্রযোজনার দায়িত্ব পালন করছেন শাহরুকের স্ত্রী গৌরী খান, অর্থাৎ ‘রেড চিলিজ্ এন্টারটেনমেন্ট’।

২০২২ সালের জুন মাসে প্রকাশ্যে আসে ‘জওয়ান’ সিনেমার টিজার। প্রথম ঝলকেই মন জয় করেন কিং খান। ‘জওয়ান’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২ জুন, ২০২৩ সালে, পাঁচ ভাষায়- হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড়। সিনেমাটির জন্য শাহরুখ ভক্তরা অপেক্ষায় আছেন।

উল্লেখ্য, ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছাড়াও চলতি বছরেই মুক্তি পাবে শাহরুখের তৃতীয় সিনেমা রাজকুমার হিরানি পরিচালিত ‘ডাঙ্কি’। এই সিনেমায় শাহরুখ প্রথম রাজকুমার হিরানি ও তাপসী পান্নুর সঙ্গে অভিনয় করবেন বলে জানা গেছে।

এদিকে ভারতে ‘পাঠান’ সিনেমাটি এরই মধ্যে ৩২৫ কোটির গণ্ডি পেরিয়ে গেছে। বিশ্বজুড়ে অবশ্য সেই ব্যবসার পরিমাণ ছাড়িয়েছে ৬৩৫ কোটির গণ্ডি। মনে করা হচ্ছে এই সিনেমা আজ ১৯ কোটি মতো ব্যবসা করবে যা গতকালের তুলনায় ২০-২৫ শতাংশ কম। একাধিক রেকর্ড ভেঙেছে এই সিনেমা। সবাই বলছে, এই সিনেমা বলিউডের অনন্য ইতিহাস হয়ে থাকবে।