• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৬ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী

বিয়ের আসরেই বরকে কষিয়ে চড় দিলেন কনে!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

বিয়ের মন্ত্র পড়তে পড়তেই হঠাৎ পুরোহিতকে কষিয়ে চড় মারলেন কনে। এরপর মেরে বসলেন সদ্য বিয়ে করা বরকেও। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উঠেছে হাসির রোল। আবার অনেকেই জানতে চাচ্ছেন, কী কারণে কনে এমন কাজ করে বসলেন?

বিয়ে বাড়ি মানেই মানেই হাসি-মজা-আনন্দের পাশাপাশি নানা নাটকীয় ঘটনার সমাহার। বিয়ে বাড়িতে নানা ধরনের ঘটনা ঘটে। বলা ভালো, বিয়ে বাড়িতে কিছু একটা না ঘটলে তা সেই বিয়েবাড়ি যেন অসম্পূর্ণ থেকে যায়। বর্তমান সমাজে সোশ্যাল মিডিয়ায় বহুল ব্যবহারে বেশ কিছু ঘটনা সামনে চলে যায়। বেশ কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে বসে আছেন কনে। পাশেই শেরওয়ানি আর পাগড়িতে বর। আশপাশে বর এবং কনের বাড়ির অনেক আত্মীয় মজে আছেন হাসি ঠাট্টায়। এমন সময়ই ঘটে বসে আজব ঘটনা। বাড়ি ভর্তি আত্মীয়ের সামনে পুরোহিত এবং বরকে পর পর চড় কষিয়ে দিলেন কনে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নীলাঞ্জন মহাপাত্র নামে এক ব্যক্তি। তারপরেই সেটি ঝরের গতিতে ভাইরাল হয়ে যায়।

কী এমন ঘটেছিল যার জন্য বিয়ের মণ্ডপে কনেকে থাপ্পড় মারতে হলো? ভিডিওতে আরও দেখা যায়, বিয়ের অনুষ্ঠান চলাকালীন তামাকজাতীয় কিছু নেশার দ্রব্য মুখে চিবোচ্ছেন বর। প্রথম থেকেই তা পছন্দ হয়নি কনের।

বিয়ের আসরে চুপ ছিলেন। কিন্তু বিয়ের সময়েও বর তামাক খাওয়ায় ক্ষেপে ওঠেন। পুরোহিতকে থামতে বলে প্রথমে তাকে এবং পরে বরকেই থাপ্পড় মেরে দেন। এরপরেই অবশ্য বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক। তারপরে আদৌ বিয়ে হয়েছে কিনা, তা আর জানা যায়নি, তবে এ গোটা ঘটনা ঘটেছে তামার চিবনোর জন্য তা ছবি এবং তদের কথোপকথনেই স্পষ্ট।