• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে

মোরগ পোলাও খেতে যেয়ে মুখে ডিমের বিস্ফোরণ!

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২ মার্চ ২০২৩  

অফিস থেকে বেরিয়ে তিনজন সহকর্মীকে নিয়ে হোটেলে গিয়েছিলেন দুপুরের লাঞ্চ সারতে। কিন্তু বিধি বাম। সাধের মোরগ পোলাওয়ের অর্ডার দেয়ার পর আস্ত একটি সিদ্ধ ডিম মুখে দিতেই হঠাৎই প্রচন্ড আওয়াজে ডিম বিস্ফোরিত হলো। এরপর পুরো হোটেল জুড়েই হুলস্থুল কান্ড।
বুধবার (১ মার্চ) দুপুর সাড়ে ৩টার দিতে ঢাকার শান্তিনগরের মুসলিম কাবাব লিমিটেড নামে এক রেস্টুরেন্টে এ ঘটনা ঘটেছে। আর ঘটনার শিকার হয়েছেন ফরিদপুর প্রেসক্লাবের সদস্য ও সাপ্তাহিক বুদ্ধিযুক্ত পত্রিকার সম্পাদক এসএম জাহিদ হোসেন।

জাহিদ জানান, মোরগ পোলাও পছন্দ করেন বলেই তিনি অর্ডার করেছিলেন। এরপর খাবার শুরুর পরে তিনি প্লেটে দেয়া সিদ্ধ ডিম কামড়ে খাওয়ার জন্য মুখে দেন। তখন বেলুনের মতো প্রচন্ড আওয়াজ করে তা বিস্ফোরিত হয়। এতে তার মুখের ভিতরে ঠোট ছিলে যায়।

তিনি জানান, এ ঘটনার পর তিনি চিকিৎসকের শরণাপন্ন হন। এখন মুখে কিছু খেতে পারছেন না। ভীষণ যন্ত্রণা করছে।

এদিকে এ ঘটনার পর হোটেল থেকে লাপাত্তা হয়ে যান ওই হোটেলের এমডি ইব্রাহিম খলিল। তবে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি অনুরোধ জানান যেনো এ ঘটনা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে জানানো না হয়।