• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

৫ম বার বিয়ের পিড়িঁতে বসছেন ধনকুবের মারডক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩  

মিডিয়া মোগল ও ধনকুবের রুপার্ট মারডক পঞ্চমবারের মতো বিয়ের পিড়িঁতে বসতে যাচ্ছেন। ইতিমধ্যে বাগদান সেরে ফেলেছেন ৯২ বছর বয়সী এই ধনকুবের। রুপার্ট তার নিজের পত্রিকা ‘নিউইয়র্ক পোস্টে’ দেওয়া এক সাক্ষাতকারে সোমবার এ কথা জানান।

এবারের বিয়ের কনে অ্যান লেসলি স্মিথ। তার বয়স ৬৬ বছর। তিনি যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোর সাবেক পুলিশ চ্যাপলেইন (পুলিশের বিশেষ পরামর্শক)। অ্যান লেসলি স্মিথের বিয়ে হয়েছিল ব্যবসায়ী, গায়ক ও টেলিভিশন নির্বাহী চেস্টার স্মিথের সঙ্গে। ১৪ বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকে একাই ছিলেন তিনি।

অ্যানের সঙ্গে প্রেম ও বাগদানের বিষয়ে সংবাদমাধ্যমকে রুপার্ট বলেন, ‘প্রেমে পড়ার পর আমি ভয় পেয়ে গিয়েছিলাম। আমি জানতাম যে, এটাই আমার শেষ প্রেম। এটা ভালো, আমি ভীষণ খুশি।’

গত বছরের সেপ্টেম্বরে ক্যালিফোর্নিয়ায় একটি অনুষ্ঠানে অ্যানের সঙ্গে রুপার্টের প্রথম দেখা হয়। সেই পরিচয় গড়ায় প্রণয়ে।

রুপার্ট মারডক প্রথম বিয়ে করেছিলেন ১৯৫৬ সালে, অস্ট্রেলিয়ান বিমান সেবিকা প্যাট্রিসিয়া বুকারকে। ১৯৬৭ সালে তাঁদের বিচ্ছেদ হয়। ওই বছরই স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক আন্না মানকে বিয়ে করেন তিনি। ১৯৯৯ সাল পর্যন্ত তাঁদের সংসার টিকে ছিল।

এরপর চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেন রুপার্ট। ১৯৯৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপরই ওয়েন্ডির সঙ্গে বিচ্ছেদ হয় মারডকের।

রুপার্ট ২০১৬ সালে লন্ডনে বিয়ে করেন সাবেক সুপার মডেল জেরি হলকে। গত বছর তাদের বিচ্ছেদ হয়েছে। প্রথম তিনটি সংসারে ছয়জন সন্তান রয়েছে রুপার্টের।

মিডিয়া মোগল হিসেবে পরিচিত রুপার্ট মারডক নিউজ করপোরেশনের নির্বাহী চেয়ারম্যান। বিশ্বের ৫টি দেশে ১২০টি পত্রিকার মালিক রুপার্র্ট ও তার পরিবারের সদস্যরা। তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক পোস্ট, ফক্স নিউজ, ওয়াল স্ট্রিট জার্নাল, ইংল্যান্ডের দ্য সান ও দ্য টাইমসের মালিক ।

রুপার্ট জানিয়েছেন, চলতি বছরের গ্রীস্মে তারা বিয়ের পিঁড়িতে বসবেন। এরপর তারা যুক্তরাষ্ট্র ও ব্রিটেন দু’দেশ মিলিয়েই বসবাস করবেন। (বাসস)