• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বাউফলে ১১’শ ১৯টি মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩ জুন ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ পরিস্থিতিতে আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে পটুয়াখালীর বাউফলের ১১শ’ ১৯ মসজিদের অনুকুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সানুগ্রহ অনুদান বিতরণ করা হয়েছে। এ সময় উপজেলার ১,১১৯ টি মসজিদের ইমাম মোয়াজ্জিন উপস্থিত ছিলেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ইসলামিক ফাউন্ডেশনের সহযোগীতায় উপজেলা হল রুমে অনুদান বিতরণ অনুষ্ঠানে টেলি কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি। অনুদান বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জামান হিমু, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার নাসির উদ্দিন প্রমূখ। 

প্রধান অতিথি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা করোনা পরিস্থিতিতে ইমাম মোয়াজ্জিনদের অস্বচ্ছলতার কথা চিন্তা করে সানুগ্রহ অনুদান দিচ্ছেন। আপনারা এই টাকা দিয়ে আপনাদের বসতবাড়ির আঙ্গিনায় সবজি চাষ করবেন। এতে নিজেদের পারিবারিক সবজির চাহিদা পূরণ হবে এবং বাজারে বিক্রি করে আর্থিক ভাবে লাভবান হতে পারবেন।