• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

পটুয়াখালীতে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১৯ জনকে জরিমানা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৫ জুন ২০২০  

র‌্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জেলা প্রশাসন, পটুয়াখালী এর যৌথ উদ্যোগে গতকাল (১৪ জুন) সন্ধ্যা ৬টা হতে রাত সাড়ে ৮টা পর্যন্ত পটুয়াখালী সদর এলাকায় অভিযান পরিচালনা করে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার এবং মুখে মাস্ক পরিধান না করার অপরাধে ১৯ জন ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

১। দোকানদার মোঃ শাহিন (২৩) ৫০০০ টাকা, ২। জমজম খাবার রেস্তোরা মোঃ আলমগীর (৩০) ৫০০০ টাকা, ৩। মোঃ তুরাগ আহমেদ (১৮) ১০০০ টাকা, ৪।মোঃ রফিক (২০) ১০০০ টাকা, ৫। মোঃ শাহিন খান (৩০) ১০০০ টাকা, ৬। মোঃ সৈকত (২০) ১০০০ টাকা, ৭। মোঃ এরশাদ (৩২) ১০০০ টাকা, ৮। মোঃ আল আমিন (২৮) ৫০০ টাকা, ৯। মোঃ মিজানুর রহমান (৩৮)৫০০ টাকা, ১০। মোঃ মিরাজ (২০) ৫০০ টাকা, ১১। মোঃ ফারুক (২৭) ৫০০ টাকা, ১২। মোঃ মনিরুল ইসলাম (৩৫) ১০০০ টাকা, ১৩। মৃকান শীল (৩০) ২০০ টাকা, ১৪। মোঃ রফিকুল ইসলাম (২৮) ২০০ টাকা, ১৫। মোঃ নুরুজ্জামান (২৮), ২০০ টাকা, ১৬। মোঃ মাহমুদুল হাসান (২২) ৫০০ টাকা, ১৭। মোঃ আল আমিন (২৭) ৫০০ টাকা, ১৮। মোঃ আঃ ছালাম শরীফ (৬০) ৫০০ টাকা, ১৯। মোঃ রিয়াদ (২০), ৫০০ টাকা সহ সর্বমোট ২০,৬০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মানশ চন্দ্র দাস সহকারী কমিশনার, নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব রুনাল্ট চাকমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ গোলাম সরওয়ার সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, পটুয়াখালী, সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন, ২০১৮ এর ২৫(খ) ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।