• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা ঘোষণা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০  

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখলীর মির্জাগঞ্জকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় গণভবন থেকে প্রধানমন্ত্রী মেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মির্জাগঞ্জসহ দেশের ১৮টি জেলা ও ৩১টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন। 

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতায় মির্জাগঞ্জ উপজেলার ছয় ইউনিয়নের ৭১টি গ্রামে ৯১১ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়েছে। নব র্নিমিত একটি উপকেন্দ্রের মাধ্যমে ৩২ হাজার ৪৯৫ টি সংযোগ প্রদান করেছে। এতে পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ব্যয় হয়েছে প্রায় ৮৩ কোটি টাকা।

মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উপজেলা হিসাবে ঘোষণা দেয়ায় পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী মির্জাগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন  মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মো. আবু বকর সিদ্দিকী, মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরোয়ার হোসেন, মির্জাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী মো. আতাহার উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক জসিম উদ্দিন জুয়েল ব্যাপারী, মির্জাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল সিকদার, মির্জাগঞ্জ থানা অফিসার ইনচার্জ  এমআর শওকত আনোয়ার ইসলাম প্রমুখ।