• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

বাউফলে মানব পাচারকারীর সদস্য গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৭ জুন ২০২১  

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলায় রুনা আক্তার (৩০) নামে এক মানব পাচারকারীর সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকাল ৭টায় উপজেলার কারখানা ইউনিয়নের মান্দারবন গ্রাম থেকে তাঁেক গ্রেপ্তার করা হয়। রুনা উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামের আনোয়ার চৌকিদারের মেয়ে।

পুলিশ সুত্রে জানা যায়, রুনা একটি সংঘবদ্ধ মানব পাচারকারী দলের সদস্য। তিনি দির্ঘ বছর ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিদেশে পাচার করতো। রুনা আক্তার রাজধানীর পল্টন থানায় মানব পাচার মামলার (নম্বর০৭/১৫, ধারা ১৩/৭) ওয়ারেন্টভুক্ত আসামী। তিনি দীর্ঘ দিন ধরে পলাতক ছিলেন।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন বলেন, গোপন সুত্রে খবর পেয়ে শনিবার সকাল ৭ টার দিকে সহকারী উপ-পরিদর্শক শামীম হাওলাদারের নের্তৃত্বে একদল নারী পুলিশসহ রুনাকে তাঁর মামা বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।