• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

পটুয়াখালীতে ট্রাকসহ ১৫ লক্ষ ৩০ হাজার রেনু জব্দ, গ্রেপ্তার-১৯

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ১৭ জুলাই ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে ট্রাকসহ ১৫ লক্ষ ৩০ হাজার পিচ চিংড়ি রেনু জব্দ করা হয়েছে। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প সদস্যরা। গোপন সংবাদের ভিত্তিতে মৎস্য বিভাগ ও র‌্যাব যৌথ অভিযানে শনিবার সকালে উপজেলার পাগলা এলাকা থেকে এসব রেনু জব্দ করেছে ।

এসময় ১৯ জন অবৈধ রেনু ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। জব্দকৃত রেনুর অবৈধ বাজার মূল্য ১ কোটি ৫৩ লাখ টাকা। জব্দকৃত রেনু র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার শহিদুল ইসলাম ও পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা এমদাদুল্লাহ এর উপস্থিতিতে পায়রা নদীতে অবমুক্ত করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাবিদ গ্রেপ্তারকৃত ৪ জনকে ২ মাস, ১৩ জনকে ১ মাস করে জেল এবং একজনকে ৫শ‘ টাকা জরিমানা করেন। এসময় অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় একজন মুক্তি দেয়া হয়।

পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা এমদাদুল্লাহ জানান, এসব চিংড়ি রেনু ভোলা থেকে বাউফলের কালাইয়া হয়ে খুলনার উদ্দেশ্যে পাচার হচ্ছিল।