• মঙ্গলবার   ২১ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৬ ১৪২৮

  • || ১২ সফর ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
এসডিজি’র উন্নতিতে জাতিসংঘে পুরস্কৃত বাংলাদেশ নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টিকা নেওয়ার পর খোলার সিদ্ধান্ত নিজ নিজ বিশ্ববিদ্যালয় নিতে পারবে বঙ্গবন্ধু ভাষণের দিনকে এবারও ‘বাংলাদেশি ইমিগ্রান্ট ডে’ ঘোষণা ফিনল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শীর্ষ অর্থনীতির দেশগুলোর অংশগ্রহণ চান প্রধানমন্ত্রী `লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পইন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ আগস্ট ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে প্রায় ছয় শতাধিক গরীব অসহায় ও দুস্থ: মানুষকে ফ্রি মেডিকেল ক্যাম্পইনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করেছে সেনাবাহিনী। শনিবার দুমকি সরকারি জনতা কলেজ মাঝে এই ফ্রি মেডিকেল ক্যাম্পইন অনুষ্ঠিত হয়। ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি ও ৮৫ ফিল্ড এ্যাম্বুলেন্স’র আয়াজনে এবং ৭পদাধিক ডিভিশন ও বরিশাল এরিয়া’র ব্যবস্থাপনায় এ মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কর্নেল মো. রবিউল আলম এডিএমএস, লে. কর্নেল মনিরুজ্জামান মল্লিক, শিশু বিশেষজ্ঞ লে. কর্নেল মোসলেম, মেজর আওলাদ, মেজর আরিফ, মেজর তারেক, মেডিসিন বিশেষজ্ঞ মেজর কায়সার, গাইনি বিশেষজ্ঞ মেজর রুবিনাসহ সেনাবাহিনী সদস্যবৃন্দ।

এদিকে মেডিকেল ক্যাম্পকে ঘিরে স্থানীয় মানুষের ছিল বেশ আগ্রহ। চিকিৎসা সেবা নিতে বিভিন্ন শ্রেনী পেশা ও বয়সের অনেক নারী-পুরুষ আসেন। বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা পেয়ে তারা বেশ সন্তোষ ও আনন্দ পওকাশ করেন।

কর্নেল মো. রবিউল আলম এডিএমএস বলেন, গরীব অসহায় ও দুস্থ: জনগনের মাঝে সেনাবাহিনীর ফ্রি সেবার পাশাপাশি ফ্রি ল্যাবরেটরি ট্রেস্ট, ঔষধ প্রদান করা হয়েছে। এই অঞ্চলের জনগনকে বিশেষজ্ঞ চিকিৎসকগনের মাধ্যমে উন্নত চিকিৎসা প্রদান করাই ছিল ফ্রি মেডিকেল ক্যাম্পইন এর উদ্দেশ্য।