• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৫ ১৪২৮

  • || ১৪ জমাদিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়: প্রধানমন্ত্রী রংপুর এখন উদ্বৃত্ত খাদ্যের অঞ্চল: প্রধানমন্ত্রী রংপুর বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি স্বাস্থ্য বিষয়ক গবেষণা কম হচ্ছে: প্রধানমন্ত্রী ‘গবেষণা লব্ধ জ্ঞানকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে হবে’ টিউলিপ নাম হওয়ায় নেদারল্যান্ডস থেকে কম্পিউটার নেয়নি খালেদা জিয়া ওমিক্রন দ্রুত ছড়াচ্ছে, সর্তক থাকুন: প্রধানমন্ত্রী গবেষণার কোনো বিকল্প নেই: প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পইন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৮ আগস্ট ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর দুমকিতে প্রায় ছয় শতাধিক গরীব অসহায় ও দুস্থ: মানুষকে ফ্রি মেডিকেল ক্যাম্পইনের মাধ্যমে চিকিৎসা সেবা প্রদান করেছে সেনাবাহিনী। শনিবার দুমকি সরকারি জনতা কলেজ মাঝে এই ফ্রি মেডিকেল ক্যাম্পইন অনুষ্ঠিত হয়। ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি ও ৮৫ ফিল্ড এ্যাম্বুলেন্স’র আয়াজনে এবং ৭পদাধিক ডিভিশন ও বরিশাল এরিয়া’র ব্যবস্থাপনায় এ মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কর্নেল মো. রবিউল আলম এডিএমএস, লে. কর্নেল মনিরুজ্জামান মল্লিক, শিশু বিশেষজ্ঞ লে. কর্নেল মোসলেম, মেজর আওলাদ, মেজর আরিফ, মেজর তারেক, মেডিসিন বিশেষজ্ঞ মেজর কায়সার, গাইনি বিশেষজ্ঞ মেজর রুবিনাসহ সেনাবাহিনী সদস্যবৃন্দ।

এদিকে মেডিকেল ক্যাম্পকে ঘিরে স্থানীয় মানুষের ছিল বেশ আগ্রহ। চিকিৎসা সেবা নিতে বিভিন্ন শ্রেনী পেশা ও বয়সের অনেক নারী-পুরুষ আসেন। বিশেষজ্ঞ চিকিৎসকদের সেবা পেয়ে তারা বেশ সন্তোষ ও আনন্দ পওকাশ করেন।

কর্নেল মো. রবিউল আলম এডিএমএস বলেন, গরীব অসহায় ও দুস্থ: জনগনের মাঝে সেনাবাহিনীর ফ্রি সেবার পাশাপাশি ফ্রি ল্যাবরেটরি ট্রেস্ট, ঔষধ প্রদান করা হয়েছে। এই অঞ্চলের জনগনকে বিশেষজ্ঞ চিকিৎসকগনের মাধ্যমে উন্নত চিকিৎসা প্রদান করাই ছিল ফ্রি মেডিকেল ক্যাম্পইন এর উদ্দেশ্য।