• সোমবার ২৯ মে ২০২৩ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪৩০

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ আছে বলেই এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানম সংঘাত নয়, আলোচনায় সমাধান চাই: প্রধানমন্ত্রী বিশ্বব্যাপী শান্তিরক্ষা প্রচেষ্টায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ বাংলাদেশ শান্তিরক্ষা মিশনে অন্যতম শীর্ষ শান্তিরক্ষী পাঠানো দেশ রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক প্রতিশ্রুতির আহ্বান প্রধানমন্ত্রীর সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ ও চীনের আরও মনোযোগী হওয়া উচিত: প্রধানমন্ত্রী পুলিশকে আরো জনবান্ধব হওয়ার নির্দেশ রাষ্ট্রপতির ২০০৮ সালের নির্বাচনের পর থেকে শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে আমরা আর অশান্তি-সংঘাত চাই না, সবার উন্নতি চাই: শেখ হাসিনা শিল্পাচার্য জয়নুলের শিল্পকর্ম আগামী প্রজন্মকে সৃজনশীল কাজে অনুপ্রেরণা যোগাবে: রাষ্ট্রপতি এশিয়ার ‘আয়রন লেডি’ শেখ হাসিনা : দ্য ইকোনমিস্ট আগামী জাতীয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে: প্রধানমন্ত্রী কাতারের আমিরের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ কাতার সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী চোরাচালান বন্ধে বিজিবিকে আরও তৎপর হতে রাষ্ট্রপতির নির্দেশ বাংলাদেশের সঙ্গে শক্তিশালী সম্পর্ক গড়তে চায় কাতার ‘নেতৃত্বের উদাহরণ সৃষ্টি করুন, নিজেই পরিবর্তন আনুন’ ‘আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধু ছিলেন শান্তির অন্বেষণে নিবেদিত’ বঙ্গবন্ধুর সমগ্র জীবন ছিল শান্তির সাধনায় উৎসর্গকৃত: রাষ্ট্রপতি জাতীয় অর্থনীতিতে শিল্পখাতের অবদান ক্রমেই জোরদার হচ্ছে

মাদক মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে আল-আমিন (৩২) নামে মাদক মামলার সাজা প্রাপ্ত এক পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প। বুধবার (২২ সেম্টম্বর) রাত পৌনে বারোটায় জেলার সদর থানার মরিচবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। আল-আমিন সদর থানার শ্রীরামপুর গ্রামের মৃত আলাউদ্দিনের পুত্র।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প কমান্ডার লে. কমান্ডার মো. শহিদুল ইসলাম(এস), পিসিজিএমএস, বিএন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর থানার মরিচবুনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে আল-আমিনকে গ্রেপ্তার করা হয়। এসময় সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে। জিআর মামলা নং-৪৩/১৮ মামলায় ১৯৯০ সালের মাদক নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারায় এক বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী।