• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি মায়ের দুধ শিশুর সর্বোত্তম খাবার: রাষ্ট্রপতি শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ

বাউফলে নিষিদ্ধ জাল, ইঞ্চিন চালিত নৌকাসহ ২২ জেলে আটক

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে ১শ‘ ৫০ কেজি মা ইলিশ, ১৩ লক্ষ মিটার সুতার জাল, দেড় লক্ষ মিটার কারেন্ট জাল ও ৫ টি ইঞ্চিন চালিত নৌকাসহ ২২ জেলেকে আটক করেছে কালাইয়া নৌ-পুলিশ। শুক্রবার রাত দশটা থেকে শনিবার বেলা এগারোটা পর্যন্ত তেতুলিয়া নদীতে অভিযান চালিয়ে এসব মাছ ও জাল জব্দ করা হয়। পরে আটককৃত ২২ জেলের মধ্যে ১০ জনের নামে বাউফল থানায় মৎস্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়। অপর ১২ জেলে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় তাদের কাছ থেকে মুচলেখা রেখে ছেড়ে দেয়া হয়। দুপুরে জব্দকৃত মাছ বিভিন্ন এতিমখানার মাদ্রাসার ছাত্রদের মাঝে বিতরন করা হয় এবং জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

কালাইয়া নৌ পুলিশ ফাড়ীর ইনচার্জ এসআই গিয়াস উদ্দিন জানান, মা ইলিশ রক্ষায় ২২ দিনের অবরোধ সফল করতে অসাধু জেলেদের বিরুদ্ধে নৌ-পুলিশের অভিযান অব্যাহত থাকবে।