• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর কলাপাড়ায় কৃর্ষি পুনর্বাসনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসয়নিক সার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় উপজেলা পরিষদ হল রুমে ২০২১-২২ অর্থ বছরে কৃর্ষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে কৃষকের মাঝে এ বীজ ও রাসানিক সার বিতরণ করা হয়।

বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত শহীদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা এ.আর.এম সাইফুল্লাহ।

অনুষ্ঠানে উপজেলার ২ টি পৌরসভা ও ১২ টি ইউনিয়নের ৪ হাজার ২’শ ৯০ জন কৃষকের মাঝে ভূট্রা, সূর্যমুখি, খেসারী, মূগ, গম ও সরিষা বীজ বিতরণ করা হয়। বীজ ও রাসায়নিক সার বিতরণকালে কৃষকদের কৃষি কাজে আগ্রহ বাড়িয়ে তিন ফসলি চাষ করার আহবান জানান।