• মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১২ ১৪২৮

  • || ২০ জমাদিউস সানি ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বারবার প্রকল্প সংশোধনে বিরক্তি প্রকাশ প্রধানমন্ত্রীর দেশীয় উদ্যোক্তারা বিদেশে সার কারখানা নির্মাণে বিনিয়োগ করতে পারবে গণঅভ্যুত্থানের চেতনায় সমৃদ্ধ দেশ গঠনের আহ্বান রাষ্ট্রপতির করোনায় ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী শহীদ আসাদ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবেন গণতন্ত্রের ইতিহাসে শহীদ আসাদ দিবস একটি অবিস্মরণীয় দিন শহীদ আসাদ দিবস আজ ‘বাংলাদেশকে আর কেউ অবহেলা করতে পারবে না’ সার্বভৌমত্বের ওপর আঘাত এলে চুপ থাকবে না বাংলাদেশ: প্রধানমন্ত্রী স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়তে ডিসিদের প্রতি নির্দেশ ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

৬ টি ইউনিয়ন পরিষদে উৎসব মুখর পরিবেশে ভোট চলছে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২১  

পটুয়াখালী প্রতিনিধিঃ তীব্র শীত উপেক্ষা করে উৎসব মুখর পরিবেশে চলছে পটুয়াখালীর গলাচিপা পৌরসভা ও মির্জাগঞ্জ উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন। সকাল ৮ টায় শুরু হয় এ ভোট গ্রহন। বিরতিহীনভাবে  চলবে বিকাল ৪ টা পর্যন্ত। সকাল থেকে কেন্দ্রগুলোতে পুরুষের চেয়ে নারী ভোটারদের বেশি উপস্থিতি লক্ষ করা গেছে। এখন পর্যন্ত কোথাও কোন অপৃতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহনের লক্ষে গলাচিপা পৌরসভার ৯ টি কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, মির্জাগঞ্জ উপজেলার ৬ টি ইউনিয়নের ৬১ টি কেন্দ্রে ১২ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বিপুল সংখ্যক আনসার, পুলিশ, র‌্যাব, বিজিবি ও বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

গলাচিপা পৌরসভা নির্বাচনে ১৬ হাজার ৩ শ’ ৪০ জন ভোটারের বিপরীতে মেয়র পদে ৩ জন, কাউন্সিলর পদে ২৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।

মির্জাগঞ্জের ৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ লাখ ৩ হাজার ৭৯ জন ভোটারের বিপরীতে ১৯ জন চেয়ারম্যান, ১৮২ জন ইউপি সদস্য ও ৬২ জন সংরক্ষিত নারী ইউপি সদস্য প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন।