• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

সমবায়ের মাধ্যমে দেশের আর্থিক উন্নয়ন সম্ভব- এমপি শাহজাদা

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ সমবায়ী সমিতির মাধ্যমে দেশের আর্থিক উন্নয়ন ও সমবায়ীদের ভাগ্যের উন্নয়ন সম্ভব। বর্তমান সরকার সমবায়ীদের জীবন ও আর্থিক অগ্রগতির লক্ষ্যে কাজ করছে। কৃষি, মৎস্য, ক্ষুদ্র ব্যবসাসহ সকল উন্নয়ন কাজে সফলতা আনতে সকল সমবায়ীদের নিয়ে কাজ করছে। রবিবার পটুয়াখালীর গলাচিপায় পল্লী উন্নয়ন অফিস কার্যালয়ে নবগঠিত ইউসিসিএ লিঃ ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ও ইউপি পরিচালকের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা।
 
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নজরুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলী'র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ কুমার দে, বিআরডিবি'র নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, গলাচিপা প্রেসক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটন, বিআরডিবি পরিচালক  বাহাদুর মিয়া ও হালিম মিয়া।

শেষে আয়বর্ধক কাজে নিয়োজিত সমবায়ীদের মাঝে ৩৭ লাখ ৭২ হাজার ৭২ টাকার ঋণ বিতরন করা হয়। ২১ জন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায়ীকে ৬ লাখ ৮৯ হাজার টাকা, গরু মোটাতাজাকরন উন্নয়ন কাজে ১৬ জনকে ৪ লাখ ৮৩ হাজার টাকার নগদ চেক বিতরণ করা হয়।

সভায় সুধিজন, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সমবায়ীরা উপস্থিত ছিলেন।