• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৩ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী জাতীয় ক্রীড়া পুরস্কার দেয়া হচ্ছে ৮৫ ক্রীড়া ব্যক্তিত্বকে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত একনেকে ৫ হাজার ৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যুক্তরাষ্ট্র থেকে বর্ধিত বিনিয়োগ চান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী

গলাচিপায় গৃহবধূ রুমানা হত্যার অভিযোগে গ্রেপ্তার ৩ জন

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় গৃহবধূ রুমানা আক্তারকে (১৯) হত্যার অভিযোগে শ্বাশুড়ী ঝরনা বেগম, দেবর টিপু ফেরদাউস এবং ননদ সীমা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। রুমানার মা সাজেদা বেগম দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে পলাতক অবস্থা থেকে তাদের গ্রেপ্তার করে এদিনই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে পুলিশ।

অভিযোগে জানা যায়, তিন মাস পূর্বে গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নে ছোটচত্রা গ্রামের বেল্লাল হাওলাদারের সাথে দশমিনা উপজেলার পশ্চিম আলীপুরা গ্রামের বাবুল হাওলাদার ও সাজেদা বেগমের মেয়ে রুমানার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই খুটিনাটি বিষয় নিয়ে পরিবারের প্ররোচনায় রুমানার উপড় শাররিক নির্যাতন চালাত স্বামী বেল্লাল। মঙ্গলবার (২৯ মার্চ) আনুমানিক সন্ধ্যা ৬টায় মুঠোফোনে রুমানার পরিবারকে বেল্লাল জানায় রুমানা অসুস্থ হাসপাতালে ভর্তি এবং দ্রুত হাসপাতালে আসার অনুরোধ জানায়। তারা এসে দেখতে পায় মৃত। স্বামী কিংবা শ্বশুর বাড়ির কোন লোকজন সেখানে উপস্থিত নেই। এ ঘটনায় পরদিন বুধবার দুপুরে রুমানার মা সাজেদা বেগম জানান, শ্বাসরোধ করে হত্যার পর মৃত রুমানাকে স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক রুমানাকে মৃত ঘোষনার স্বামী বেল্লালসহ তার পরিবারের লোকজন রুমানার লাশ রেখে পালিয়ে যায় তারা। শ্বশুর পরিবারে সকল লোকজন মিলে সুপরিকল্পিতভঅবে হত্যা করেছে, এমন দাবী তার।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার জানান, সংবাদ পেয়ে থানা পুলিশ রুমানার লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করেছে। বুধবার (৩০ মার্চ) দুপুরে রুমানার মা সাজেদা বেগম বাদী হয়ে স্বামী বেল্লাল হাওলাদার, শ্বশুর শহিদুল হাওলাদার, শ্বাশুড়ী ঝরনা বেগম, দেবর টিপু ফেরদাউস এবং ননদ সীমা বেগমসহ আরো ২/৩জনকে অজ্ঞাত আসামী করে গলাচিপা থানায় অভিযোগ দায়ের করেছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।