• সোমবার   ১৬ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৯

  • || ১৩ শাওয়াল ১৪৪৩

আজকের পটুয়াখালী
ব্রেকিং:
উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী বাংলাদেশকে সমর্থন দেওয়ার প্রত্যয় এডিবির ভাইস প্রেসিডেন্টের আরব আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণের চার বছর পূর্তি আজ নারী খেলোয়াড়দের আরও সুযোগ দিতে হবে: প্রধানমন্ত্রী ‘খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা একটি জাতির জন্য অপরিহার্য’ ফ্ল্যাটে বাস করে শিশুরা ফার্মের মুরগির মতো হয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী জাতীয় ক্রীড়া পুরস্কার দেয়া হচ্ছে ৮৫ ক্রীড়া ব্যক্তিত্বকে রাষ্ট্রপতির সাজেক সফর স্থগিত একনেকে ৫ হাজার ৮২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন যুক্তরাষ্ট্র থেকে বর্ধিত বিনিয়োগ চান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রের সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি করতে প্রস্তুত বাংলাদেশ: প্রধানমন্ত্রী

শেখ হাসিনা সরকারের অধীনে প্রত্যেকটি মানুষ তাদের ধর্ম স্বাধীনভাবে পালন করছে

আজকের পটুয়াখালী

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২  

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহাজাদা (এমপি) বলেছেন, জনগনের নেত্রী শেখ হাসিনা সরকারের অধীনে প্রত্যেকটি মানুষ তাদের ধর্মীয় রীতি-নীতি, আচারানুষ্ঠান, উৎসব নিরাপত্তার চাদরে স্বাধীনভাবে পালন করছে। প্রধানমন্ত্রী ধর্মীয় উৎসবে সবার নিরাপত্তা নিশ্চিত করেছেন। উৎসবকে প্রানবন্ত ও আনন্দ মুখর করতে নানাভাবে সহযোগিতা করছেন। ধর্ন-বর্ন নির্বিশেষে সকল মানুষের মাঝে ভ্রাতৃত্বপূর্ন সম্পর্ক তৈরি করেছেন। শুক্রবার রাতে (২২ এপ্রিল) পটুয়াখালীর গলাচিপার পঞ্চবটি মন্দিরে ৭দিনব্যাপি মহানামযজ্ঞ অনুষ্ঠান এসব কথা বলেন তিনি। 

পঞ্চবটি মন্দির কমিটির সভাপতি বাবু আইচ সভাপতিত্বে উপজেলার চিকনিকান্দী ইউনিয়নে সূতাবাড়িয়া গ্রামে অনুষ্ঠিত এ মহানামযঞ্জ অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন পটুয়াখালী-৩ আসনের (গলাচিপা-দশমিনা) জাতীয় সংসদ সদস্য এসএম শাহাজাদা (এমপি)। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সন্তোষ কুমার দে, উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক ও চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ^জিৎ রায়, চিকনিকান্দী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক অবণি রায় আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য বাবু নিতাই দাস, বিশিষ্ট সমাজসেবক ও মন্দির কমিটির উপদেষ্টা বাবু শ্যামল দাস, গলাচিপা কেন্দ্রীয় কালিবাড়ি কমিটির সভাপতি দিলীপ বণিক, বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, প্রমুখ।

পরে সাংসদ এসএম শাহজাদা অনুষ্ঠানের বিভিন্ন স্থল ঘুরে দেখেন। মন্দিরের খোঁজখবর নেন। আগত ভক্ত ও অতিথিদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোজঁখবর নেন।